মুর্শিদাবাদ মেডিক্যালে হাইড্রক্সিক্লোরোকুইন পাচার , আটক দুই

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৭ ডিসেম্বরঃ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের স্টোরের সামনে ফার্মেসি থেকে হাইড্রোক্লোরোকুইন পাচার করতে গিয়ে হাসপাতালের দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীদের হাতে ওষুধ সহ ধরা পড়লেন এক ব্যক্তি।
এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। জানা যায় ধৃত ব্যক্তির নাম আনিসুর রহমান, সে হরিহরপাড়ার কেদারতলার বাসিন্দা। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এবং সি সি টি ভি ফুটেজ খতিয়ে দেখে আরও একজনকে আটক করেছে পুলিশ। আটক করা হয় হয় হাসপাতালের এক কর্মীকে, নাম কিশলয় সরকার।
মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল কতৃপক্ষ লিখিত ভাবে ওষুধ পাচারকারীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। প্রত্যক্ষদর্শী নিরাপত্তারক্ষীরা বলছেন, হাতে ব্যাগ ছিল। সন্দেহ হওয়ায় হাতে নাতে ধরা হয় ঐ ব্যক্তিকে। কিন্তু কোথা থেকে পাচার হচ্ছিল সে বিষয়ে কিছুই জানা নেই।
ঘটনার পরিপ্রেক্ষিতে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতাল এম এস ভি পি ডাঃ এ কে বেরা- জানান, খবর আসতেই এফ আই আর হয়েছে। কে বা কারা যুক্ত তাদের খুজে বের করে গ্রেপ্তার করা হবে। গভীর কোন ষড়যন্ত্র আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে, এই ঘটনা অত্যন্ত লজ্জার।