মুর্শিদাবাদে প্রার্থী তালিকা প্রকাশ হতেই, দলত্যাগ জেলা পরিষদ সদস্যের

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ৬ মার্চঃ  তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশিত হতেই দল ছাড়লেন রঘুনাথগঞ্জের জেলা পরিষদ সদস্য। শুক্রবার একুশে ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল কংগ্রেস।  শনিবার মুর্শিদাবাদ জেলা পরিষদ সদস্য নাসির সেখ সহ রঘুনাথগঞ্জ ২ নম্বর ব্লকের গ্রাম পঞ্চায়েতের বেশ কিছু সদস্য যোগ দিলেন কংগ্রেসে। শনিবার সকালে নাসির সেখ ও এক গুচ্ছ কর্মী রওনা দেন রঘুনাথগঞ্জ থেকে বহরমপুরের উদ্দ্যেশ্যে, বিশাল সেই কনভয় এসে পৌছয় বহরমপুর মুর্শিদাবাদ জেলা কংগ্রেস ভবনের সামনে। কংগ্রেস কার্যালয়ে উপস্থিত ছিলেন সম্প্রতি কংগ্রেসে যোগ দেওয়া মুর্শিদাবাদ জেলা পরিষদ সভাধিপতি মোশারফ হোসেন।  জেলা কংগ্রেস ভবনের প্রাঙ্গণে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর হাত ধরে কংগ্রেসের পতাকা ধরলেন নাসির সেখ ও একাধিক কর্মী। সততার সাথে দল করতে চাওয়া তৃণমূল কর্মীরা বীতশ্রদ্ধ হয়েই কংগ্রেসে আসছে, যোগদান প্রসঙ্গে প্রতিক্রিয়া জানান অধীর রঞ্জন চৌধুরী।

গত ১৯ শে ফেব্রুয়ারি কংগ্রেসে যোগদান করেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন। এবার যোগ দিলেন জেলা পরিষদ সদস্য। কিন্তু প্রশ্ন হচ্ছে ভোটের আগে হঠাৎ দলবদলের কারণ কী? উত্তরে কংগ্রেসে যোগদানকারী জেলা পরিষদ সদস্য বলছেন,  দল চাইলে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতেও রাজি। যদিও ভোটের আগে এই দল বদলকে পাত্তা দিচ্ছে না তৃণমূল শিবির

এদিন তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকায় সংখ্যালঘুদের বাদ দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন অধীর। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে  অসন্তোষের স্রোত বইছিল। এখন লাভা উদগীরগন হয়েছে।