মুর্শিদাবাদে গোহারা বিজেপিঃ অধীর; তৃণমূলের সাথে সওদা, পাল্টা খোঁচা গৌরীর

Published By: Madhyabanga News | Published On:

মুর্শিদাবাদে গোহারা হারবে বিজেপি, শুক্রবার বহরমপুরে সাংবাদিক সম্মেলনে বললেন বহরমপুরে সাংসদ অধীর চৌধুরী Adhir Ranjan Chowdhury । অধীর বলেন, “ মুর্শিদাবাদে বিজেপি এমনিই গোহারা   হারবে, এটা মুর্শিদাবাদ জেলা । ভাগ্যক্রমে তারা দুটো আসন পেয়ে গেছে বাকি এখানে সব যায়গায় গোহারা হারবে”।

৩০ সেপ্টেম্বর নির্বাচন মুর্শিদাবাদের দুই বিধানসভা আসনে। সামসেরগঞ্জ এবং জঙ্গিপুরে লড়ছে না কংগ্রেস। তবে এদিন অধীর চৌধুরী বলেন, “কংগ্রেস কর্মীরা কোথাও এমন কোন কাজ করবে না যে কাজে
বিজেপির সুবিধা হয়” ।

অধীরের বক্তব্যে অবশ্য চরম চটেছে বিজেপি। তৃণমূলের বিরুদ্ধে কংগ্রেসের লড়াই নিয়েই প্রশ্ন তুলেছেন বিজেপি’র মুর্শিদাবাদ জেলা সভাপতি গৌরী শংকর ঘোষ Gouri Shankar Ghosh।

বিধানসভার নির্বাচনে মুর্শিদাবাদ কেন্দ্রে জিতেছেন বিজেপি। বিজেপি’র জয়কে তাচ্ছিল্য করায় গৌরীর কটাক্ষ, নির্বাচনের পর অধীর চৌধুরীকে রাজনৈতিক ব্যক্তিত্ব বলে মনে করছেন না জেলার মানুষ।

গৌরী বলেন, এবারের বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে সওদা করেছেন অধীর তাই রাজ্যে শুন্য পেয়েছে কংগ্রেস। গৌরীর দাবি, সংগঠন করেই ভোটে জিতেছে বিজেপি। সামসেরগঞ্জ এবং জঙ্গিপুরে ভোটে ময়দানে থেকেই লড়বে বিজেপি ।