মুর্শিদাবাদজুড়ে ঝড়, বৃষ্টি, বজ্রপাত, একদিনে বজ্রাঘাতে মৃত্যু ৯ জনের

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ৭ জুনঃ সোমবার জেলাজুড়ে প্রবল দুর্যোগে বজ্রাঘাতে মৃত্যু হল ৯ জনের। এর মধ্যে ৬ জন রঘুনাথগঞ্জ থানার মির্জাপুর নওদা এলাকার বাসিন্দা।  বহরমপুরের নিমতয়ায় দুই জনের এবং সুতির অজগরপাড়ায় একজনের মৃত্যু হয়েছে।

এছাড়াও সুতির অজগড়পাড়ায় মৃত্যু হয় একজনের । মৃতের নাম এনামুল হক।  এছাড়াও বহরমপুরের নিমতলা হঠাৎ কলোনি এলাকায় দুই জনের মৃত্যু হয়। মৃতের নাম অভি মন্ডল ও প্রহ্লাদ মুরারি।

মুর্শিদাবাদের  রঘুনাথগঞ্জে বজ্রাঘাতে প্রাণ হারালেন ৬ জন। মৃতদের  নাম দুর্যোধন দাস, মাজাহারুল সেখ, হান্নান সেখ , সুনিল দাস, সাদ্দাম সেখ ও সাইনুল সেখ। এদিন দুপুর থেকেই বজ্র  বিদ্যুৎ সহ বৃষ্টি শুরু হয় জেলার বিভিন্ন প্রান্তে।  রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত মির্জাপুরে এলাকায় ঘটে মর্মান্তিক এই ঘটনা।  মাঠে একটি পাম্পের ঘরে আশ্রয় নিয়েছিলেন অনেকে।  বাজ পড়ে ঘটনাস্থলেই মারা যান দুজন। আহতদের উদ্ধার করে জঙ্গীপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ৪ জনের।জমিতে কাজ করছিলেন সকলেই ,হঠাৎ বৃষ্টি নেমে আসায় একটি মাঠে পাম্পের  ঘরের কাছে আশ্রয় নেয় তারা। আচমকাই বাজ পড়ে সেখানে।  জঙ্গীপুর হাসপাতালে  কান্নায় ভেঙে পড়েন মৃতদের আত্মীয়রা।