মহিলা বিক্ষোভ আবু তাহেরকে ঘিরে জেলা তৃণমূল ভবনে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ ব্যুরো রিপোর্ট ৮ই মার্চ – নারী দিবসেই মুর্শিদাবাদের তৃণমূল নেত্রীদের  অবহেলা করা হয়েছে বলে অভিযোগ করে রীতিমত আন্দোলনে নামলেন তৃণমূল কংগ্রেস মহিলা নেত্রীরা।  মুর্শিদাবাদ জেলা মহিলা তৃণমূল কংগ্রেস সভানেত্রী শাহানাজ বেগম কে প্রার্থী করার দাবীতে সোমবার বিকেলে মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস ভবনে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি আবু তাহের খানকে ঘিরে বিক্ষোভ দেখালেন মহিলা নেত্রীরা। তাঁদের দাবি অবিলম্বে শাহানাজ বেগমকে প্রার্থী হিসেবে ঘোষণা করতে হবে। এই নিয়ে তারা লিখিত ভাবে  মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতির কাছে আবেদন করেছেন।

আন্তর্জাতিক নারী দিবসের দিনে মহিলা সভানেত্রীকে প্রার্থী করার এই দাবি, মহিলা তৃণমূল কর্মীদের আবেগ অস্বভাবিক নয়, প্রতিক্রিয়া মুর্শিদাবাদ জেলা তৃণমূল মহিলা কংগ্রেস সভানেত্রী শাহানাজ বেগমের।

জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান অবশ্য মহিলাদের আবেদন রাজ্যে পাঠানোর আশ্বাস দিয়েছেন। এই বিক্ষোভ কেন ? তা নিয়ে উঠেছে নানান প্রশ্ন ? কেন হঠাৎ এই আন্দোলন ? এর পিছনে কি রয়েছে কোন রাজনৈতিক অভিসন্ধি ! প্রশ্ন তৃণমূলের অন্দরেই ? কারণ হিসেবে তারা বলছেন জেলা সভাপতির ঘরে যখন এই আন্দোলন চলছিল তখন বাইরের ঘরে বসেছিলেন জেলা সভানেত্রী সাহানাজ বেগম। তাহলে কি এই আন্দোলন পরিকল্পিত ভাবেই হয়েছে ? বিরোধীরা বলছেন এই তো শুরু হলো অপেক্ষা করুণ ।