মহিলাদের সুরক্ষায় বহরমপুরেও ‘ উইনার্স স্কোয়াড ‘

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  দোকান, বাজার কিংবা রাস্তা ঘাট,  ইভ টিজিং হোক বা যেকোন রকম হেনস্থার ঘটনা মোকাবিলা  করতে  নারী সুরক্ষায় এবার পথে প্রমীলা বাহিনী । নারী সুরক্ষায় জোর মুর্শিদাবাদ পুলিশ জেলার। মহিলাদের নিয়ে তৈরি হয়েছে বিশেষ বাহিনী, নাম – ‘ উইনার্স স্কোয়াড ‘। জেলার মহিলা কনস্টেবলদের বিশেষ প্রশিক্ষণের মাধ্যমে এই টিমের উপযোগী তৈরি করা হয়েছে ।

বৃহস্পতিবার সন্ধ্যায় বহরমপুর ব্যারাক স্কোয়ার ময়দানে বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে উইনার্স স্কোয়াড’এর।  মহরার মাধ্যমে দেখানো হয় শক্তিশালী কৌশল। কালো ইউনিফর্মে প্রয়োজনে বন্দুক  চালাতেও সমান পারদর্শী এই টিম । ময়দান থেকেই এদিন বাইক রালির সূচনা হয়, নেতৃত্ব দেন এডিশনাল এস পি ট্র্যাফিক পাপিয়া সুলতানা  ।

কালো ইউনিফর্মে স্কুটিতে চড়ে এই স্কোয়াড ঘুরবে শহরের বিভিন্ন প্রান্তে। কোথাও কোন অভিযোগ পেলেই মহিলাদের নিরাপত্তায় পৌঁছবে এই স্কোয়াড। উদ্বোধনী পর্বে উপস্থিত ছিলেন এডিজি সাউথ বেঙ্গল সিদ্ধিনাথ গুপ্ত, ডিআইজি মুর্শিদাবাদ রশিদ মুনির খান , মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার, মুর্শিদাবাদ জেলা শাসক শরদ কুমার দ্বিবেদী সহ প্রশাসনিক কর্তা ব্যক্তিরা। উইনার্স স্কোয়াড  নিয়ে আশাবাদী , আত্মবিশ্বাসী সকলেই।