মন্ত্রী সুব্রত সাহার উপর হামলা বড়ঞায়, গাড়ি ঘিরে বিক্ষোভ; অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্বের দিকে Attack on TMC Minister Subrata Saha

Published By: Madhyabanga News | Published On:

মুর্শিদাবাদের  বড়ঞার সৈয়দ পাড়ায়  মন্ত্রী সুব্রত সাহার Minister Subrata Saha  উপর হামলা। হামলা বিক্ষোভের অভিযোগ উঠল খোদ তৃণমুল কংগ্রেসের TMC  স্থানীয় নেতৃত্বের বিরুদ্ধে।  ঘটনায়  প্রকাশ্যে এল তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীকোন্দল। বড়ঞা ব্লক তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতি TMC Burwan Block President   গোলাম মুর্শেদ জর্জ এবং যুব কংগ্রেস সভাপতির  দিকে হামলার অভিযোগ তুলেছেন তৃণমূল কংগ্রেসের  বিধায়ক জীবন কৃষ্ণ সাহা MLA Burwan Jiban Krishna Saha  ।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন গোলাম মুর্শেদ জর্জ ।  এদিন সম্প্রতি ঘটা দুর্ঘটনায় মৃতদের বাড়িতে সমবেদনা জানাতে গিয়েছেন খাদ্য প্রক্রিয়াকরণ ও উদ্যানপালন  মন্ত্রী সুব্রত সাহা। সমবেদনা জানিয়ে ওই বাড়ি থেকে বেড়িয়ে আসার সময় মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল কংগ্রেস কর্মীরা। স্থানীয় সুত্রে জানা যায়, গ্রামে যাওয়ার আগে রাস্তায় মন্ত্রীর জন্য  অপেক্ষা করছিলেন তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃত্বের একাংশ। কিন্তু অন্য রাস্তা দিয়ে গ্রামে আসেন মন্ত্রী। এতে বিক্ষোভের মুখে পড়েন মন্ত্রী। স্থানীয় নেতৃত্বের অভিযোগ, বঞ্চিত করা হয়েছে তাদের।

মন্ত্রীকে লক্ষ্য করে ইট মারা হয় বলেও অভিযোগ। বিশাল পুলিশ বাহিনী  ঘটনাস্থলে উপস্থিত হয়। মন্ত্রীকে উদ্ধার করে পুলিশ।

বড়ঞার   বিধায়ক জীবন কৃষ্ণ সাহা বলেন,  “ মৃতের পরিবারের হাতে  আর্থিক সাহায্য, সমবেদনা জানিয়ে মন্ত্রী যখন বেড়িয়ে আসছেন তখন মন্ত্রীর উপর হামলা করা হয়। মন্ত্রীর  গাড়িতে ভাঙচুর করা হয়” ।  বিধায়কের আরও অভিযোগ, তার গায়ে তার দেওয়া হয়। হাত দেওয়া হয় মন্ত্রীর  গায়ে)।  বিধায়ক বলেন,”  ব্লক সভাপতি এবং যুব সভাপতি বারবার বলেছেন, মন্ত্রীকে মার, এমলএ’কে মার। আমি এই বার্তা জেলা সভাপতিকে জানিয়েছি, রাজ্য জানাচ্ছি” ।
বড়ঞা ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি  গোলাম মুর্শেদ জর্জের দিকে হামলার অভিযোগ তুলেছেন বিধায়ক।  এই ঘটনায় আবার প্রকাশ্যে এল তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর দ্বন্দ্ব। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে  গোলাম মুর্শেদ জর্জ বলেন, ”  মন্ত্রীর গাড়িতে হামলা হয়েছে। এটায় গোষ্ঠী কোন্দলের কোন ছাপ নেই। পুলিশ নিরপেক্ষ তদন্ত করুক। আমার নামে অভিযোগ দিলে সেটা পুরোপুরি মিথ্যা”

মন্ত্রী সুব্রত সাহা বলেন, “ কিছু  সমাজবিরোধী করেছে ব্যাপারটা। কারা সেটা আমি জানিনা”।