মঙ্গলবার বহরমপুরে মঞ্চ মাতালেন রাঘব

Published By: Madhyabanga News | Published On:

লক ডাউন এর মাঝে হোয়াটস্যাপ গ্রূপের মাধ্যমে পথ চলা শুরু হয় মুর্শিদাবাদ সিঙ্গার্স গিল্ড এর। তবে অনলাইন ছেড়ে অফলাইনে | ২৫ শে এপ্রিল সোমবার সন্ধ্যায় প্রায় ৮০ জন সদস্য নিয়ে বহরমপুর রবীন্দ্র সদনে অফলাইনে আত্ম প্রকাশ করে মুর্শিদাবাদ সিঙ্গার্স গিল্ড।

আর এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অর্থাৎ ২৬ শে এপ্রিল অতিথি ও পারফমার হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গায়ক রাঘব চট্টোপাধ্যায়। রাঘব এর আগেও বহুবার বহরমপুর এসেছেন। তবে মঞ্চে গাইতে গাইতে বলেন ‘বহরমপুর এর মতো উচ্চ মানের দর্শক খুব কম জায়গায় পেয়েছি ’।
রবীন্দ্র সদন এদিন কানায় কানায় পূর্ণ ছিল। আধুনিক থেকে ফিউশন যেকোনো ধরনের গান দিয়েই এদিন মঞ্চ মাতালেন রাঘব । এদিনের অনুষ্ঠান শেষ হয় রাঘবের ২০১১ সালে গাওয়া বিশ্বকাপের গান দিয়ে।

সিঙ্গার্স গিল্ড এর সম্পাদিকা চন্দ্রানী সেনগুপ্ত জানান, ‘এই প্রথম হয়তো এতো শিল্পী একসাথে এক মঞ্চে সুরের বাঁধনে বাধলেন। তাঁর সাথে শিল্পীরা সকলেই বিভিন্ন ঘরানার গান পরিবেশন করেন। নবীন থেকে প্রবীণ সকল কে এক সুরে বাধঁতে পেরেই সিঙ্গার্স গিল্ড সার্থক। ‘

শিল্পীরা সুফী, শাস্ত্রীয় সংগীত, বিহু, আধুনিক, রবীন্দ্র সংগীত বিভিন্ন রকমের সংগীত পরিবেশন করেন  । আর তাঁর সাথে মঞ্চে রাঘব চট্টোপাধ্যায় এর উপস্থিতি এই অনুষ্ঠানে অন্য মাত্রা দেয়।