ভলিবলে চ্যাম্পিয়ন হল ভগবানগোলা

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ মুর্শিদাবাদ জেলা সিনিয়র ডিভিসনের নকআউট ভলিবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল ভগবানগোলার নিশান সংঘ। ৩-০ সেটে হিন্দ ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় তারা।

রবিবার রাতে বহরমপুর স্টেডিয়ামে চার দলের সেমিফাইনাল ভলিবল প্রতিযোগিতা হয়। হিন্দ ক্লাব, করুণাশঙ্কর ভট্টাচার্য্য ফুটবল আকাদেমি, নিশান সংঘ ও ওয়াই এম এ সেমিফাইনালে অংশ নিয়েছিল।  দুটি গ্রুপে চার দলের সেমি ফাইনাল খেলা হয়। হিন্দ ক্লাব ও করুণাশঙ্কর ভট্টাচার্য্য ফুটবল আকাদেমির মধ্যে প্রথম সেমিফাইনাল খেলা হয়। সেই খেলায় ৩-০ সেটে করুণাশঙ্কর ভট্টাচার্য্য ফুটবল আকাদেমিকে হারিয়ে ফাইনালে ওঠে হিন্দ ক্লাব। অন্য সেমিফাইনালে  নিশান সংঘ ৩-০ সেটে ওয়াই এম একে হারিয়ে দেয়।

বহরমপুর স্টেডিয়ামে চলছে ভলিবল খেলা

দুই দলের ফাইনাল খেলায় জয় অব্যহত রেখে নিশান সংঘ জিতে নেয় উন্মেহান বেগম স্মৃতি চ্যাম্পিয়ন ট্রফি। গত বছরের ন্যায় এ বছরও রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হয় হিন্দ ক্লাবকে। তাঁদের হাতে চিত্তরঞ্জন মন্ডল স্মৃতি রানার্স কাপ তুলে দেওয়া হয়। নিশান সংঘের সমীর ঘোষকে ম্যাচের সেরা ঘোষণা করা হয়। আর টুর্নামেন্টের সেরা খেলোয়ারের তকমা পান ওয়াই এম এর সোহেল শেখ।

চলতি মাসের তিন তারিখ থেকে বহরমপুর স্টেডিয়ামে এই নক আউট প্রতিযোগিতা শুরু হয়। মুর্শিদাবাদ জেলার দশটি ক্লাব এই টুর্নামেন্টে অংশ নিয়েছিল। অন্য খেলাগুলি বিকেলে হলেও দিন রাতের খেলা হয় সেমিফাইনাল ও ফাইনাল। রাত এগারোটা নাগাদ ফাইনাল খেলা শেষ হয়। উপভোগ্য এই খেলা দেখতে ভিড় করেছিলেন খেলাপ্রিয় মানুষজন। করোনা কাড়া বছর বাদ দিলে অন্য বছর গুলিতে দিন রাতেরই এই প্রতিযোগিতা হয় বলে জানান মুর্শিদাবাদ জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক বিশ্বজিৎ ভাদুড়ি। ফাইনাল খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন শেখর রায়, করুণাময় মুখোপাধ্যায় এর মত প্রশিক্ষক ছাড়াও জেলার প্রাক্তন ভলিবল  খেলোয়ার রিপন সিনহা, সমীর চক্রবর্তীর মতো ব্যক্তিরা।