ভরতপুরে সিজারকে অবসর নিতে বললেন হুমায়ুন, ভোট মিটতেই বিতর্ক

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১০জুনঃ ভোট মিটতে ফের বিতর্কে  হুমায়ুন কবির। ভরতপুরের তৃণমূল কংগ্রেস নেতা মহম্মদ আজাহারউদ্দিন ওরফে সিজারকে স্বেচ্ছায় রাজনৈতিকভাবে অবসর নেওয়ার পরামর্শ দিলেন তিনি।   রাজনৈতিকভাবে সাইড করে দেওয়ার  হয়েছে বলেও মন্তব্য করেন নব নির্বাচিত বিধায়ক।    এদিন তৃণমূল কংগ্রেসের একটি যোগদান সভার শেষে এই মন্তব্য করেন হুমায়ুন কবীর ।

এদিনের কর্মসুচীতে  ব্লক তৃণমূল কংগ্রেস  সভাপতি মহম্মদ আজাহারউদ্দিন ওরফে সিজার  ছিলেন অনুপস্থিত। সাংবাদিকরা এই বিষয়ে প্রশ্ন করেন। হুমায়ুনের অকপট জবাব, ” এখানকার সভাপতিকে রাজনৈতিকভাবে সাইড করে দেওয়া হয়েছে। কারণ তিনি ভোটের ময়দানে কংগ্রেসের ভোট করতে চেয়েছিলেন। তিনি তৃণমূলই করেন না। ২৯ এপ্রিল তিনি তৃণমূলের সভাপতি থাকার নৈতিক অধিকার হারিয়েছেন”। হুমায়ুন কবিরের সাফাই, ২ তারিখ ভোটের রেজাল্টের পর বিধানসভার বিধায়কই সেই বিধানসভা এলাকার তৃণমূলের চেয়ারম্যান।

এর পরেই হুমায়ুনের সংযোজন, সভাপতিকে রাজনৈতিকভাবে অবসর নেওয়ার জন্য বলা হয়েছে। সম্মানজনক ভাবে অবসর না নিলে অবশ্য ‘সাইড’ করার প্রক্রিয়া সম্পূর্ণ হবে বলে হুঁশিয়ারি হুমায়ুনের।

হুমায়ুন কবিরের  এই মন্তব্য বিতর্ক দানা বেঁধেছে তৃণমূল কংগ্রেসের অন্দরে। কিছুদিন আগেই সিজারকে দেখা গিয়েছে জেলা সভাপতি আবু তাহের খানের সাথে। তারপরেও এই মন্তব্য তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন তৃণমূল কংগ্রেস কর্মীরা।