ভরতপুরে তৃণমূলকে পেটাল তৃণমূল ! ফের গোষ্ঠীসংঘর্ষ হুমায়ুনের ভরতপুরে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত হয়ে উঠল ভরতপুর। সালার ও কান্দরার মাঝে এই ঘটনা ঘটে । ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির এবং তৃণমূল কংগ্রেসের ভরতপুর ২ ব্লকের সভাপতি মুস্তাফিজুর রহমান ওরফে সুমনের গোষ্ঠীর সদস্যের মধ্যে বৃহস্পতিবার রাতে সংঘর্ষ হয় । আহত হয়েছেন দুই পক্ষের বেশ কয়েকজন । আহতদের ভর্তি করা হয়েছে কান্দি মহকুমা হাসপাতালে। আহত হয়েছেন ভরতপুর ২ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি মহম্মদ আশরাফ আলি।

কান্দি হাসপাতালে আশরাফ আলি বলেন, ” যারা মেরেছে তারা দলের ব্লক সভাপতির সাথে থাকেন। কোন পদে নেই। সন্ত্রাস করেন তারা”। মালিহাটি কান্দরা গ্রাম পঞ্চায়েতের সদস্য ফিরোজ আনসারি বলেন, ” আমাকে ঘিরে ধরে মারধর করা হয় । বন্দুক দেখিয়ে ভয় দেখানো হয়। ওরা মালিহাটি গ্রাম পঞ্চায়েতের লোক। আমরা এমএলএ’র সাথে থাকি ওরা ব্লক সভাপতির লোক। ওরা বলেছে ব্লক সভাপতি সুমন ভাই যা বলবে তাই বলে, বিধায়ক চিনি না”।

অন্যদিকে ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবিরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তৃণমূল কংগ্রেস নেতা, মুর্শিদাবাদ জেল যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রেজাউল শেখ । ওই তৃণমূল নেতার দাবি,” বিধায়ক এলাকায় অশান্তি করছে। আমি মালিহাটি অঞ্চল তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসে বসেছিলাম। আমার উপর হামলা চালানো হয়। আমার সাথে তিন চারজন ছিলেন। ওরা ২০ জন বাইকে এসেছিলেন। আমাকে রিভলবারের বারি মারা হয়। লাঠি দিয়ে মারধর করে আমাকে”। ওই তৃণমূল নেতার দাবি, বিধায়কের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তৃণমূল কংগ্রেসের ভরতপুর ২ ব্লকের সভাপতি মুস্তাফিজুর রহমান ওরফে সুমনের ছায়াসংগী বলেই পরিচিত রেজাউল শেখ।