ভগবানগোলায় আমবাগানে যুবকের দেহ, বুকে সাঁটা কাদের ছবি ! স্ত্রীর সাথে সম্পর্ক একাধিক যুবকের, অভিযোগ পরিবারের Murshidabad News

Published By: Madhyabanga News | Published On:

ফরহাদ হোসেনঃ ভগবানগোলাঃ মুর্শিদাবাদের ভগবানগোলায় আমবাগানে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। সকালেই ভগবানগোলা থানার অন্তর্গত হাবাসপুর খাস মহল এলাকায় এক আমবাগানে ওই যুবকের দেহ দেখেন স্থানীয়রা । মৃত যুবকের নাম সেলিম শেখ । স্থানীয়রা জানান, দুই ব্যক্তির ছবি পিন দিয়ে সাঁটা ছিল ওই যুবকের বুকে। মরদেহ উদ্ধার হতেই মৃতের স্ত্রীর উপর চড়াও হয় স্থানীয়রা। ভগবানগোলা থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।
মৃতের পরিবারের দাবি সেলিম শেখের স্ত্রী দিলরুবা খাতুনের একাধিক পুরুষের সাথে সম্পর্ক ছিল। সেই নিয়ে চলত অশান্তিও। সেলিম সেখের বুকে যে দুই ব্যক্তির ছবি সাঁটা , তাদের সাথেও দিলরুবার সম্পর্ক ছিল বলে অভিযোগ।

আমবাগান থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় ভগবানগোলা থানার পুলিশ । মৃত ব্যক্তির দাদা বাচ্চু সেখ জানান, ” বিয়ে হয়েছে দশ বছর হল সংসারে একটি ছেলে রয়েছে । পাঁচ বছর থেকেই একাধিক যুবকের সাথে দেখা যেত দিলরুবাকে। তার জেরেই এই ঘটনা”।
পরিবাররের দাবি আত্মহত্যা নয়, খুন করা হয়েছে ওই যুবককে। স্ত্রীর দিকেই অভিযোগের আঙুল তুলছেন স্থানীয়রা। সম্পূর্ণ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।