ভগবানগোলায় আইসিডিএস কর্মীকে ঘেরাও ,আবাস যোজনায় ক্ষোভ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ আবাস যোজনার সার্ভে নিয়ে অসন্তোষ গ্রামে। তার জেরেই এবার আইসিডিএস কর্মীকে ঘেরাও করে বিক্ষোভ দেখানোর অভিযোগ উঠল ভগবানগোলায়। শুক্রবার সকালে ভগবানগোলার মোহাম্মদপুর অঞ্চলের পাইকপাড়া এলাকায় আইসিডিএস সেন্টারে গিয়ে কর্মীকে ঘেরাও করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দাদের একাংশ। আইসিডিএস কর্মী সাকিলা খাতুনকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়।

গ্রামবাসীদের অভিযোগ, আবাস প্লাসের লিস্টে নাম বাদ দেওয়া নিয়ে অনিয়ম হয়েছে। লিস্টে নাম থাকছে পাকা বাড়ির মালিকদের। যাদের কাঁচা বাড়ি তাঁদের নাম লিস্ট থেকে বাদ দেওয়া হয়েছে। এই অভিযগেই এদিন আইসিডিএস কর্মীকে ঘেরাও করে বিক্ষোভ দেখান হয়।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পাইকপাড়া এলাকায় । জেলাজুড়েই আবাস যোজনার সার্ভের কাজ ঘিরে নানা অভিযোগ তুলছেন আশা ও আইসিডিএস কর্মীরা। অভিযোগ, গ্রামে হুমকি দেওয়া হচ্ছে তাঁদের। এবার আবাস সার্ভের ক্ষোভ গিয়ে পড়ল আইসিডিএস কর্মীর উপর। এদিনের ঘটনায় আতঙ্কিত  আইসিডিএস কর্মী সাকিলা খাতুন ।

এদিন খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়  ভগবানগোলা থানার পুলিশ । স্থানীয়দের সাথে কথা বলেন পুলিশের কর্তারা । পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ । এবিষয়ে ভগবানগোলা এক নম্বর ব্লকের  বিডিও পুলককান্তি মজুমদার  জানান এই লিস্ট ২০১৮ সালের করা, আগামী দিনে যদি নতুন লিস্ট করার নির্দেশ আসে তাহলে আবার নতুন করে তালিকা করা হবে।