বড়ঞায় উদ্ধার গৃহবধূর পচাগলা দেহ ! নিখোঁজ থাকার ২৫ দিন পর উদ্ধার দেহ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  নিখোঁজ থাকার ২৫ দিন পর উদ্ধার হল দশমী থেকে নিখোঁজ এক গৃহবধূর পচাগলা দেহ । ঘটনাকে ঘিরে চাঞ্চল্য বড়ঞার মুনাইকান্দরা এলাকায়। মৃতার পরিবারের সন্দেহের তীর শ্বশুর বাড়ির সদস্যদের দিকে । ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

১৫ই অক্টোবর থেকে নিখোঁজ ছিলেন মুনাইকান্দরা শ্রাবনী বাগদী (৩২)। অবশেষে ২৫ দিন পর বাড়ির পাশ থেকে এক গৃহবধূর পচাগলা মৃতদেহ উদ্ধার হয় বুধবার। ঘটনায় চাঞ্চল্য ছড়াল বড়ঞা থানার মুনাইকান্দা এলাকায়।
বুধবার দুপুরে বড়ঞা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পরিবার সুত্রে জানা যায়, দশমীর দিন থেকে নিখোঁজ ছিলেন মুনাইকান্দরা গ্রামের বছর ৩২ এর গৃহবধূ শ্রাবনী বাগদী। তাঁর বাবার বাড়ির পক্ষ থেকে বড়ঞা থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। বধূর খোঁজ পেতে তদন্তে নামে পুলিশ। অবশেষে ২৫ দিন পর শ্বশুর বাড়ি থেকে কিছুটা দূরে ওই মহিলার পচাগলা দেহ দেখতে পাওয়া যায়।
পরিবারের সদস্যরা শণাক্ত করেন মরদেহ।

পরিবার সুত্রে জানা যায়, ১০ বছর আগে খড়গ্রামের এরোয়ালির বাসিন্দা শ্রাবণী বাগদির সাথে বিয়ে হয় মুনাইকান্দা গ্রামের বাসিন্দা মঙ্গল বাগদির। রহস্যজনক মৃত্যু ঘিরে মৃতের বাবার অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন খুন করেছে ওই বধূকে ।

যদিও ঘটনার পর থেকেই পলাতক স্বামী সহ শ্বশুর বাড়ির সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।