বেহাল বহরমপুর – জলঙ্গী রাজ্য সড়কে বাড়ছে দুর্ভোগ

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব প্রতিবেদন: খানা খন্দে ভরা রাস্তা, উঠেছে পিচের প্রলেপ। বড় বড় গর্তে জমে আছে বৃষ্টির জল। এমনই বেহাল দশা বহরমপুর জলঙ্গী রাজ্য সড়কের। জলঙ্গি থেকে বহরমপুর এবং বহরমপুর থেকে জলঙ্গি যাওয়ার গুরুত্বপূর্ণ পথের বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত। বৃষ্টি পরলেই সেই গর্তে জমছে জল। সেই গর্তে ভরা রাস্তা দিয়েই অনবরত চলাচল করছে প্রচুর সংখ্যক গাড়ি। দু মাসের বেশি সময় ধরে অত্যন্ত শোচনীয় অবস্থায় রয়েছে বহরমপুর- জলঙ্গী রাজ্য সড়ক। চালক থেকে যাত্রী- খানা খন্দে ভরা রাস্তায় যাতায়াত করছেন মনে আতঙ্ক নিয়েই। রাস্তার বেহাল দশায় দুর্ভোগ যন্ত্রণা ক্রমশই বাড়ছে। যে যন্ত্রণা শুরু হচ্ছে বহরমপুরের চুনাখালি থেকেই। বহরমপুর থেকে জলঙ্গি পর্যন্ত ৪১ কিমি রাস্তা এভাবেই বেহাল অবস্থায়। একদিকে যেমন দুর্ঘটনার প্রবণতা বাড়ছে, যাত্রী, চালকদের মনে ভয় বাড়ছে অন্যদিকে রাস্তা সংস্কারের কোন হেলদোল না থাকায় বাড়ছে ক্ষোভ। রাস্তার দুর্দশায় নাজেহাল সাধারন মানুষজন।

বিপদের ঝুঁকি নিয়েই রাজ্য সড়কে যান চলাচল করছে। খারাপ রাস্তায় গন্তব্যে পৌছতেও লেগে যাচ্ছে অনেকটা সময়, অনেক সময় রাস্তার গর্তে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাচ্ছে টোটো, গাড়ি, হামেশাই ঘটছে দুর্ঘটনা।

বহরমপুর জলঙ্গী রাজ্য- সড়ক- গুরুত্বপূর্ণ এই পথের দেখভালের দায়িত্ব পি ডবলু ডি -র। রাস্তার পাশে বড় করে ফলকের সেই লেখা যা স্পষ্ট করে লেখা। অথচ- সেই রাস্তার সংস্কার হলেও বার বার বেহাল হয় রাস্তার হাল। আম জনতা চাইছেন দ্রুত রাস্তার সংস্কার হোক। নজর দিক প্রশাসন।