বুধবারই তৃণমূলের শাস্তির মুখে মোশারফ ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৬ ফেব্রুয়ারিঃ দলের সাথে লুকোচুরি ! শাস্তির মুখে মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি মোশারফ হোসেন মধু।
তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি, সাংসদ আবু তাহের খানের সাথে মোশারফ হোসেনের দ্বন্দ্ব এবার চুড়ান্ত পথে। বুধবার জেলা তৃণমূল কংগ্রেসের ভবনে দলের জেলা পরিষদের সদস্যদের নিয়ে সভা ডেকেছেন আবু তাহের খান।
তার আগে মঙ্গলবার আবু তাহের খান বলেন, “মুর্শিদাবাদ জেলা পরিষদের তৃণমূলের সভাধিপতি মোশারফ হোসেন দীর্ঘদিন থেকে পার্টির সাথে লুকোচুরি খেলছেন। আমরা দেখেছি শুভেন্দু অধিকারী যে ভাষা যে ব্যবহার করছিল তারও একই ভাষা, একই ব্যবহার, একই সব খেলাধুলা, একই সব চলছে”। ব্যাখ্যা করে তাহের জানান, মধু বিগত দুই তিন মাস দলনেত্রীর ছবি নিয়ে কোন কর্মসূচী করেন নি , হাজির হচ্ছেন না দলের সভাতেও। অথছ করছেন খেলাধুলোর উদ্বোধন।

তাহের খোলাখুলি হুশিয়ারি, “ আগামী কাল মিটিং ডেকেছি, মিটিংয়ে জেলা পরিষদের সমস্ত সদস্য সদস্যারা উপস্থিত থাকবেন, সেই সাথে আমাদের জেলা নেতৃত্বও থাকবে। তাকে নিয়ে আমরা আলোচনা করব সে যদি গড় হাজির থাকে তাহলে প্রয়োজনীয় পদক্ষেপ দলের পক্ষ থেকে যা যা নেওয়ার আমরা নেব। ইতিমধ্যেই জননেত্রীর কাছে আমরা এই খবর পৌচ্ছে দিয়েছি” ।
সোমবার কলকাতায় সুব্রত মুখার্জি ও ফিরহাদ হাকিমের সাথে রুদ্ধদার বৈঠক করেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি, সাংসদ আবু তাহের খান। সেই আলোচনার পরপরই জেলা পরিষদ সদস্যদের নিয়ে।
রাজনৈতিক মহলের অনুমান, রাজ্য নেতৃত্ব সভাধিপতির বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত নেওয়ার পথেই হাঁটছেন।
পিছিয়ে নেই মোশারফ হোসেনও। দল যে কোন সময় তাঁকে নিয়ে কোন কঠোর সিদ্ধান্ত নিতে পারে, তা আন্দাজ করছেন মোশারফও। ফলে, আগামী ১৯ ফেব্রুয়ারি বহরমপুরে কংগ্রেসের ডাকা জনসভায় অধীর চৌধুরী’র হাত ধরে ফের কংগ্রেসে ফিরে আসার রাস্তায় তৈরি হচ্ছে। সেটা ফুটে উঠছে মোশারফ অনুগামীদের হাবেভাবেই।
বুধবার সভায় কী হয়, সেই দিকেই চোখ থাকছে সবার।