বীরভূমে উদ্ধার নবগ্রামের নিখোঁজ শিক্ষকের দেহ, খুনের অভিযোগ Murshidabad Teacher Body Recovered from Birbhum

Published By: Madhyabanga News | Published On:

এক মাস নিখোঁজ থাকার পর বীরভূমের পারুই Parui Birbhum  থেকে উদ্ধার হল নবগ্রামের এক প্রাথমিক শিক্ষকের দেহ  । বীরভূমের পারুই থানার সাত্তর গ্ৰাম থেকে উদ্ধার মুক্তিপদ মন্ডলের দেহ।  পরিবারের অভিযোগ,  অপহরণ করে খুন করা হয়েছে ওই শিক্ষককে  । পরিবার সূত্রে জানা গিয়েছে নবগ্রাম থানার করজোড়া গ্রামের বাসিন্দা নবগ্রাম পলসন্ডা ভোলাডাঙা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বছর ৫২ এর মুক্তিপদ মন্ডল গত ১৪ই অক্টোবর থেকে হঠাৎ নিখোঁজ হয়ে যান।

পরিবারের পক্ষ থেকে নবগ্রাম থানায়  নিখোঁজ ডায়েরিও করা হয়। এরপরই মুক্তিপদ মন্ডলের পরিবারকে কেউ ফোন করে হুমকি দেয় এবং নিখোঁজ ডায়েরি তুলতে চাপ দেয় বলে অভিযোগ, সেই মতো নিখোঁজ ডায়েরি তুলে নেয় পরিবার।

ঘটনার প্রায় মাস খানেক পর ১৬ই নভেম্বর রাতে নবগ্রাম থানা থেকে ফোন করে জানানো হয় বীরভূমের পারুই থানার সাত্তর গ্ৰামে মৃত্যু হয়েছে শিক্ষকের। পরিবারের দাবি,   মৃতের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে,  পরিবারের অনুমান  খুন করা হয়েছে মুক্তিপদ মন্ডকে ।

 

ঘটনায়  একাধিক ব্যক্তির  বিরুদ্ধে পারুই থানায় খুনের অভিযোগ দায়ের করে মৃতের পরিবার। অভিযুক্তরা বীরভুমের বোলপু্রের  বাসিন্দা বলে পুলিশ সূত্রে খবর । রহস্যজনক মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।