বিরোধী ঐক্যে ফাটক ধরাচ্ছে তৃণমূলঃ অভিষেকের জবাব বিস্ফোরক অধীর, Adhir Slams TMC Abhishek

Published By: Madhyabanga News | Published On:

দুপুরের অভিষেকের ভাষণের জবাব বিকেলে বিস্ফোরক প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। ”  মোদীর কাছ থেকে সুপারি খেয়েছে বাংলার তৃণমূল কংগ্রেস দল। সেই সুপারির কারণে আজকে তাঁদের ভাতিজার মুখ দিয়ে কংগ্রেসকে দুর্বল করার জন্য প্রতিনিয়ত গালি গালাজ বর্ষিত হচ্ছে”, দাবি করলেন অধীর চৌধুরী ।  মুর্শিদাবাদে ভোট প্রচারে এসে    কংগ্রেসকে তুলোধোনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সামসেরগঞ্জে ও জঙ্গিপুরে  তৃণমূল কংগ্রেস প্রার্থীদের  নির্বাচনের প্রচারে জনসভায় বক্তব্য রাখেন অভিষেক।সামসেরগঞ্জে জনসভায়  অভিষেক বন্দ্যোপাধ্যায়  বলেন, আমিরুল ২০১৬ তেই জানিয়েছিলেন অধীর চৌধুরীর সাথে বিজেপি’র গোপন আঁতাত ছিল । সেই কারণেই কংগ্রেস  দলে থাকেন নি আমিরুল। জঙ্গিপুরের সভায় প্রশ্ন তোলেন বিরোধী দল হিসেবে কংগ্রেসের ভূমিকা নিয়ে। এতেই বেজায় চটেছে অধীর চৌধুরী।

সাংসদে নিরব থাকার অভিযোগ উড়িয়ে দিয়েছেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী । অধীর বলেন, “ পার্লামেন্টে কে কি বলে না বলে সব অন রেকর্ড বলে”।

অধীর এদিন সরাসরি আক্রমণ করেন তৃণমূল কংগ্রেসকে। অধীর বলেন, ” “ প্রধানমন্ত্রী-  বিজেপি চায় না ভারতবর্ষের সমস্ত  বিরোধী দল এক হয় তাঁদের বিরুদ্ধে লড়াই করুক। মোদীকে টিকে থাকতে হলে বিরোধী রাজনৈতিক দলগুলির মধ্যে ফাটক ধরাতে হবে। সেই ফাটল ধরানোর দায়িত্ব কে ?  নিয়েছে তৃণমূল কংগ্রেস প্রার্টি এবং তাঁদের ‘ভাতিজা’”

অধীরের দাবি, মুখ্যমন্ত্রীর সম্মতিতেই কংগ্রেসকে আক্রমণ করেছেন অভিষেক। অধীরের দাবি, “বিরোধী শক্তি হয়ে গেলে মোদীর বিপদ। তাই বিরোধী শক্তিকে  ঐক্যবদ্ধ হতে দেওয়া চলবে না। বিরোধী শক্তির মধ্যে অনৈক্য, ফাটল ধরিয়ে রাখতে হবে।   সেই দায়িত্ব কে পালন করছে ? তৃণমূলের বর্তমানে যিনি ‘দিদির ভাতিজা’ তিনি সেই দায়িত্ব পালন করছেন”।