বালিরঘাট দুর্ঘটনার চার বছর, বাতাসে আজও হাহাকার Balirghat Bus Accident

Published By: Madhyabanga News | Published On:

এখনও এখানে এলে ফিরে আসে বিভীষিকা স্মৃতি। চারিদিকে হাহাকার, চিৎকার, কান্না। বাতাস ভারী হয়ে আসে। এই জল থেকে টেনে বের করছিলাম মানুষের মরদেহ, সেই ভয়ঙ্কর স্মৃতি ভোলা যায়না,  বলছিলেন  মৎস্যজীবি রবি হাজরা। ২০১৮ সালে আজকের দিনেই  মুর্শিদাবাদের দৌলতাবাদের বালিরঘাটে নলিনী বাগচি ব্রিজে ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। সেই সময় খালেই মাছ ধরছিলেন রবি হাজরা। লাফিয়ে পড়েন উদ্ধারের কাজে।

খাল থেকে তোলা হচ্ছিল বাস

গোবরা খালে বাস উল্টে ৪৪ জনের মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছিল রাজ্যবাসীকে। একটা করে বছর কাটলেও ফিরে আসে সেই দিনের স্মৃতি। সেদিন রেলিং ভেঙে বাস পড়ে গিয়েছিল খালে। অভিযোগ ওঠে ফোনে কথা বলছিলেন বাসের চালক।  দুর্ঘটনার পর সংস্কার হয়েছে এই ব্রিজ। তবে,  একটা করে বছর কাটলেও স্বজনহারাদের মনে ক্ষতের দাগ আজও স্পষ্ট।

এই দিনের স্বামীকে হারিয়েছিলেন সাহোর বানু বিবি। সাহোর বানু এসেছিলেন স্বামীর স্মৃতিতে শ্রদ্ধা জানাতে। আর যেন এরকম দুর্ঘটনা না ঘটে, সকলে সাবধানে গাড়ি চালান  বলছেন সাহোর বানু।

মধ্যবঙ্গের সব খবরের দ্রুত আপডেট পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যালেন Madhyabanga News, সমস্ত নোটিফিকেশন পেতে Bell Icon প্রেস করুন: https://www.youtube.com/c/MadhyabangaNews