বাউন্ডারী ওয়ালের আর্তি রাজ্যপালের কাছে , কিরীটেশ্বরীতে ধনকর

Published By: Madhyabanga News | Published On:

ইমাজিন ডেস্কঃ ১৮ নভেম্বরঃ ‘আমাদের বাউন্ডারীওয়ালটি বানিয়ে দিন স্যার’, স্বয়ং রাজ্যপালকে হাতের কাছে পেয়ে আর্তি জানালেন নবগ্রামের কিরীটেশ্বরী মন্দিরের সেবায়েত, কর্মকর্তারা।
বুধবার বহরমপুর নেমে রাজ্যপাল জগদীপ ধনকর প্রথমেই কিরীটেশ্বরী মন্দিরে গিয়ে পুজো দিলেন । বেলা সাড়ে এগারোটায় বহরমপুর স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নামেন সস্ত্রীক রাজ্যপাল। সড়ক পথে রওনা দেন নবগ্রামের কিরীটেশ্বরী মন্দিরে। সেখানে পৌঁছে সস্ত্রীক পুজো দেন ধনকর। পশ্চিমবঙ্গের মানুষের সুখ শান্তির কামনা করে পুজো দেন তিনি । করেন আরতিও । রাজ্যপালকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মন্দিরের কর্মকর্তারাও।
মন্দিরের এলাকার প্রাচীর নির্মাণ সহ বেশ কিছু প্রয়োজনীয় বিষয় কর্মকর্তারা তুলে ধরেন রাজ্যপালের কাছে। রাজ্যপাল বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন । বাউন্ডারী ওয়ালের জন্য আবেদন জানানো হলে সাথে থাকা অফিসার অন স্পেশাল ডিউটিকে মন্দির কতৃপক্ষের ফোন নাম্বার নোট করতে বলেন রাজ্যপাল । রাজ্যপালের সফর ঘিরে খুশি মন্দিরের সেবায়েত, কর্মকরতারাও। পুজো দিয়ে সড়কপথেই রওনা দেন মন্দির থেকে। কিরীটেশ্বরী থেকে রাজ্যপাল যাবেন মুর্শিদাবাদের ঐতিহাসিক হাজারদুয়ারি প্যালেস ও ইমামবাড়া ঘুরে দেখতে। বেলা ১ টা ৪৫ মিনিটে বহরমপুরে সার্কিট হাউসে সাংবাদিক বৈঠক করবেন রাজ্যপাল।