বাংলাদেশীদের হাতে যাচ্ছিল সাগরদিঘীর জাল আধারকার্ড , দাবি বিজেপি’র BJP on Aadhar Scam

Published By: Madhyabanga News | Published On:

সাগরদিঘীতে জাল আধারকার্ড চক্র (FAKE AADHAR CARD)  ধরা পড়ল পুলিশের জালে।  কীভাবে চলছিল এই চক্র ? প্রশ্ন তুলে জাল তৃণমূল কংগ্রেসের (TMC)   বিরুদ্ধে আঙুল তুলেছে বিজেপি (BJP) ।  ‘যারা জাল আধার কার্ড তৈরি করছিল তারা বাংলাদেশিদের অর্থের বিনিময়ে আধার কার্ড তৈরি করে দিচ্ছিল। প্রশাসনের সহযোগিতায় অনুপ্রেবেশকারীদের আধারকার্ড করে দেওয়া হচ্ছে’, সাগরদিঘীতে জাল আধারকার্ড কান্ড নিয়ে এই মন্তব্য করেছেন বিজেপি জেলা সভাপতি, মুর্শিদাবাদের বিধায়ক গৌরী শংকর ঘোষ। বিজেপি নেতার দাবি, প্রশাসনের মদতেই চলছিল আধার কার্ড চক্র, যুক্ত আছেন অনেক তৃণমূল কংগ্রেসের ‘রথী মহারথী’। গৌরী শংকরের দাবি, ভুয়ো আধার কার্ড কান্ডে সিবিআই তদন্ত হোক।

সোমবার সাগরদিঘীর নীচুপাড়ায় ভুয়ো আধার কার্ড তৈরির ডেরায় হানা দেয় পুলিশ। পুলিশের তদন্তেই ফাঁস হয়  নকল আধারের চক্র। বেশি টাকা দিলে এখান থেকে পাওয়া যাচ্ছিল আধারকার্ড ।  পুলিশের রেড চলাকালীন ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জিয়াগঞ্জের বাসিন্দা অতুল চৌধুরী, বিজয় রায়, আমজাদ সেখ কে গ্রেপ্তার করে পুলিশ।

ধৃত অতুল চৌধুরী এই জাল আধার কাণ্ডের মূল পান্ডা  বলে দাবী পুলিশের। পুলিশি অভিযানে বাজেয়াপ্ত করা হয়েছে জাল আধার কার্ড তৈরির সমস্ত সরঞ্জাম। জঙ্গিপুর পুলিশ জেলার পুলিশ সুপার ওয়াই রঘুবংশী মঙ্গলবার সাংবাদিক বৈঠকে জানান, কতদিন ধরে এই জাল চক্র চলছে খতিয়ে দেখা হচ্ছে। এর সাথে বড়সড় র‍্যাকেট জড়িত কিনা, ধৃতদের পুলিশি হেফাজতে নিয়ে তদন্ত শুরু হয়েছে।

আধার কার্ড কী কাজে ব্যবহার করা হতো সেদিকও খতিয়ে দেখছে পুলিশ। জাল আধার কার্ড চক্র ধরা পড়ার শাসক দলের বিরুদ্ধে আঙুল তুলেছে বিজেপি।