বহরমপুর: নেই নারী নিরাপত্তা ! গোরাবাজারে ঘটনাস্থলে অধীর, তোপ দাগলেন আইন শৃংখলা নিয়ে

Published By: Madhyabanga News | Published On:

ভরসন্ধ্যায় বহরমপুরের অভিজাত এলাকায় ছাত্রীর উপর হামলার ঘটনায় আইন শৃংখলা নিয়ে প্রশ্ন তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি  বহরমপুরের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। এদিন সন্ধ্যেতেই ঘটনাস্থলে যান অধীর। অধীর বলেন, ” বহরমপুর শহরে একটা পরিচয় ছিল এখানে নারীরা নিরাপদ। কয়েক বছর ধরে শহরে মেয়েদের নিরাপত্তার অভাব ঘটছে। ক্রিমিনালদের দাপাদাপি বাড়ছে। ” হামলার পর উদ্ধার করে  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ছাত্রীকে। মৃত্যু হয়েছে ওই ছাত্রীর। মৃত ছাত্রী বহরমপুর গার্লস কলেজের জুলজি বিভাগের তৃয়ীয় বর্ষের ছাত্রী।

ভরসন্ধ্যায় অভিজাত এলাকায় এই ঘটনা ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্রী বহুরমপুরের একটি কলেজে পড়তেন। মালদায় বাড়ি হওয়ায় থাকতেন একটি মেসে। মেসের কাছেই এই ঘটনা ঘটেছে।

সোমবার সন্ধ্যায় ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য গোরাবাজার এলাকায় শহীদ সূর্য সেন রোডে বহরমপুর সুইমিং ক্লাবের গলিতে। খবর পেয়ে ঘটনাস্থলে বহরমপুর থানার বিশাল পুলিশ বাহিনী আসে।

রক্তাক্ত দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। স্থানীয় সূত্রে জানা যায়,  মৃত্যু নিশ্চিত করতে রাস্তায় ফেলে  কোপানো হয় তরুণীকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গলিতেই এদিন সন্ধ্যায় এক যুবককে ঘোরাঘুরি করতে দেখা যায়। এক তরুণীর সাথে কথাকাটাকাটিও হতে দেখা যায়। এরপরেই তরুণীর উপর হামলা  করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থল থেকে যদিও পালিয়ে যায় যুবক। এলাকায় থাকা সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।  ঘটনাকে ঘিরে এলাকাবাসীরা উৎকণ্ঠায়।