বহরমপুরে সাউন্ড সিস্টেমে কোটি টাকার নিষিদ্ধ মাদক! গ্রেফতার ২

Published By: Madhyabanga News | Published On:

আপাত নীরিহ সাউন্ড সিস্টেমের মধ্যে পাচার হচ্ছিল ভয়ংকর মাদক। পাচারের প্ল্যান ভেস্তে বহরমপুরে প্রায় এক কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করল এসটিএফ ও পুলিশ।
পুলিশের চোখে ধূলো দিতে অভিনব কায়দায় পাচার হচ্ছিল নিষিদ্ধ মাদক ইয়াবা। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ভোরে বহরমপুরে মোহনা বাসস্ট্যান্ডে হানা দিয়ে পুলিশ। ভোর তিনটে নাগাদ বহরমপুর মোহনা বাসস্ট্যাণ্ডে টিকিট কাউন্টারের কাছ থেকেই গ্রেফতার করা হয় দুই ব্যক্তিকে। ধৃত হাজিরুল ইসলাম ও জসিম সেখের কাছে ছিল একটি মাল্টি মিডিয়া স্পিকার।

সেই স্পিকারের মধ্যেই রাখা ছিল ইয়াবার প্যাকেট। পুলিশ সূত্রে জানা গিয়েছে মোট ২০ হাজার ইয়াবা ট্যাবলেট ছিল ওই স্পিকারে। যার ওজন প্রায় ১৮২০ গ্রাম। বলে পুলিশ সুত্রে খবর। ধৃতরা সাগরপাড়ার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে আসাম থেকে ইয়াবা ট্যাবলেট আনা হচ্ছিল। আসাম থেকে আনা ইয়াবা ট্যাবলেট গুলো নিয়ে বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিলেন হাজিরুল ইসলাম। স্কুটি নিয়ে বাসস্ট্যান্ড আসলেন জসিম সেখ। বাসস্ট্যান্ডে দুজনকেই পুলিশ ও এসটিইফ তাদের গ্রেপ্তার করে। ধৃতদের বহরমপুরে কোর্টে তোলা হয়। দুজনকে ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। সূত্রের খবর, উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটের বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।