বহরমপুরে যুবককে কিডন্যাপ করে খুন ! ৫ লক্ষ টাকা মুক্তিপণের দাবি !

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বহরমপুরে উদ্ধার হল কিডন্যাপ হওয়া যুবকের দেহ। বহরমপুর  থানার উত্তরপাড়ার বাইপাস  সংলগ্ন এলাকা থেকে এদিন  বাপ্পা মণ্ডল নামে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।   গতকাল সন্ধ্যায় অপহরণ করা হয়েছিল ওই যুবককে।  আজ ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়।

ঠিক কী ঘটেছিল ?

যুবকের  পরিবারের অভিযোগ গতকাল সন্ধ্যায় তাঁদের পাউরুটির কারখানা থেকে বাড়ি ফেরার পথে বাপ্পাকে অপহরণ করা হয় । এর কিছুক্ষণ  পরেই অপহরনকারীরা বাপ্পার ফোন থেকে ফোন করে।  পাঁচ  লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা ।

মুক্তিপণ দিতে রাজি ছিল পরিবার 

পরিবার সূত্রে জানানো হয়েছে ,দাবি মতো গভীর রাতে বাপ্পার বাবা টাকা দিতে গেলে অপহরণকারীরা  সন্দেহ করে যে পুলিশকে খবর দেওয়া হয়েছে। সন্দেহ হয়, পুলিশ অনুসরণ করছে।  অপহরনকারীরা তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় দাবি করেন বাপ্পার বাবা।

কী দেখা গেল সকালে ?

এদিন সকালে  বহরমপুর থানার উত্তর পাড়া মোড়ের বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে বাইপাস  সংলগ্ন মাঠে যুবকের  উদ্ধার হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান অপহরনকারীরা খুনের পর মুক্তিপন দাবি করছিলেন । তবে যে গ্যাং এই কাণ্ড ঘটিয়েছে তাঁদের চিহ্নিত করা গিয়েছে বলেই পুলিশ সূত্রের খবর।