বহরমপুরে প্রোমোটরের জুলুমবাজি ! ক্ষোভের মুখে বন্ধ হল কাজ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  বহরমপুর শহরের ফরেস্ট অফিসের উল্টোদিকে  শহীদ সূর্যসেন রোডের গলিতে সরকারি রাস্তা কেটে চলছিল ইলেকট্রিক ট্রান্সফরমার বসানোর কাজ। কোন অনুমোদন ছাড়াই চলছিল কাজ।  কাজের নজরদারিতে ছিলেন প্রোমোটারদের সাঙ্গপাঙ্গরা। প্রোমোটারদের বিরুদ্ধে পথে নেমে প্রতিবাদ করে সেই  জুলুমবাজি আটকালেন এলাকার  বিশিষ্টজনেরা  ।

মঙ্গলবার সকালে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান  ডাঃ সুপ্রতীক চক্রবর্তী , বিশিষ্ট চিত্র শিল্পী শুভময় মজুমদার, শিক্ষক  অভিজিৎ মন্ডল  সহ এলাকার বিশিষ্টজনেরা এদিন রাস্তায় নামেন।  নির্মিয়মান  ফ্ল্যাটের সামনে পৌরসভার নবনির্মিত রাস্তা কেটে ইলেকট্রিক ট্রান্সফরমার বসানোর কাজ থমকে দেন বিশিষ্টজনেরা ।

প্রাথমিকভাবে  বাধা দিলে  প্রোমোটাররা তাঁদের কথায়  আমলই  দিতেই চান নি ।  শেষ পর্যন্ত বহরমপুর থানার পুলিশ প্রশাসনের দ্বারস্থ হন  এলাকার বাসিন্দারা । বহরমপুর থানার পুলিশ এসে  অনুমোদন ছাড়া ট্রান্সফরমার বসানোর কাজ বন্ধ করে দেন। বহরমপুর পৌরসভার পক্ষ থেকেও নতুন রাস্তা কেটে এই কাজের প্রতিবাদ করা হয়েছে । প্রয়োজনে আইনানুগ  ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে । স্থানীয় কাউন্সিলার জয়ন্ত প্রামাণিক বলেন,   ” পৌরসভার কোন অনুমতি না নিয়েই রাস্তা কাটা হয়েছে।   এই রাস্তা আমরা অনেক পরিশ্রম করে তৈরী করেছি। রাস্তা কাটায় প্রতিবাদ করেছেন স্থানীয় মানুষ। আমিও এই কাজের প্রতিবাদ জানাই”। পৌরসভার পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।  গোটা ঘটনায় ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা চাইছেন অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি।