বহরমপুরে নাবালিকাদের দিয়ে মধুচক্র ! সেই হোটেল সিল করল প্রশাসন

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  নাবালিকাদের দিয়ে মধুচক্র চালানোর অভিযোগ উঠেছিল বহরমপুরের এক হোটেলে। এবার সেই হোটেল সিল করে দিল প্রশাসন। হোটেলের বাইরে টাঙিয়ে দেওয়া হল আইনি নোটিশ। শুক্রবার বহরমপুর সদর   মহকুমা শাসক প্রভাত চ্যাটার্জীর উপস্থিতিতে এই হোটেল সিল করে  দেওয়া হয়।

৪ ডিসেম্বর সন্ধ্যায় বহরমপুর শহরের ফরাসডাঙ্গা   একটি হোটেল কাম অনুষ্ঠান বাড়ি থেকে ৩জন নাবালিকা সহ ৭জনকে আটক করেছিল  বহরমপুর থানার পুলিশ।  হোটেলে তালাও  ঝুলিয়ে দেওয়া হয়।  ঘটনায় হোটেল মালিককে ৭ দিন অর্থাৎ ১৬ ডিসেম্বরের মধ্যে সদর মহকুমা শাসকের দপ্তরে এই ঘটনার কারণ দেখাতে নির্দেশ দিয়েছেন। তবে কোন জবাব আসেনি হোটেল মালিক বা হোটেলের আইনজীবির পক্ষ থেকে । এবার সেই  সেই হোটেলটি বন্ধ করে দেবার নির্দেশ দিয়েছেন বহরমপুর সদর মহকুমা শাসক।

নামে অনুষ্ঠান বাড়ি কিন্তু কী অনুষ্ঠান হয় এই বাড়িতে ?  লোকসমক্ষে বিয়েবাড়ি থেকে অন্নপ্রাশন, শ্রাদ্ধানুষ্ঠান সব কাজেই ভাড়া পাওয়া যায় এই বাড়ি। কিন্তু সন্ধ্যে হতেই আনাগোনা হয় খদ্দেরদের। হোটেলের ঘরে নাবালিকা নিয়ে ঘণ্টার পর ঘণ্টা সময় কাটান তারা।

ওইদিন চাইল্ড ওয়েলফেয়ার কমিটির নেতৃত্বে খবর পেয়ে ফরাসডাঙ্গার হোটেলে অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থল থেকে ৩ জন নাবালিকাকে উদ্ধার করা হয়।

চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ার পার্সন সোমা ভৌমিকের দাবী, ওই তিনজন নাবালিকার মধ্যে একজন মুর্শিদাবাদ জেলার ও অন্যদুজন উত্তর ২৪ পরগণার বাসিন্দা। গ্রাম থেকে আড়কাঠিরা অনাথ, অসহায় মেয়েদের কাজ ও টাকার লোভ দেখিয়ে নিয়ে এসে তাদের দিয়ে দেহ ব্যবসা করানো হয়।

এই ঘটনায় চাঞ্চল্য ছরিয়েছে এলাকায়। স্থানীয় সুত্রে খবর, বিগত ১০ বছরে মধ্যে রাস্তার ধারে এই হোটেলগুলি তৈরি হয়েছে। এদের ব্যবসা সেরম হয়না তাই এই ধরণের ব্যবসা করেই থাকে তারা। হোটেল হওয়াতে উৎপাতে থাকেন স্থানীয়রা।