বহরমপুরে টাউন তৃণমূলের বিজয়া সম্মিলনীতে নেই অরিত, বাড়ছে মান অভিমান

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব প্রতিবেদনঃ রবিবার বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মিলনী অনুষ্ঠিত হল বহরমপুর শহরে। যে সম্মিলনী মঞ্চে জেলা তৃণমূল সভাপতি থেকে জেলা তৃণমূলের শীর্ষ স্থানীয় নেতারা হাজির- অথচ সেই সম্মিলনীতেই দেখা গেল না বহরমপুর বিধানসভার কো অরডিনেটর অরিত মজুমদারকে। যে ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে নানান জল্পনা। তাহলে কি তৃণমূলের অন্দরে চিঁর ধরেছে? কেন বহরমপুর টাউন তৃণমূলের বিজয়া সম্মিলনীতে এলেন না অরিত মজুমদার? একাধিক প্রশ্ন কিন্তু ঘোরাফেরা করে। অরিত মজুমদার অবশ্য বলছেন- করোনা আবহে ভিড় এড়িয়ে চলার নির্দেশ রয়েছে। ফলত বিজয়া সম্মিলনীও ভার্চুয়ালেই হওয়া বাঞ্ছনীয়। তিনি আরও বলেন, সবটাই ওপেন সিক্রেট, লুকোনোর কিছু নেই। এর আগে বহরমপুর শহরেই একাধিক অনুষ্ঠানে আমন্ত্রণ পান নি, নাম থাকা তো দূরস্থ, বিজয়া সম্মিলনীতে আমন্ত্রণ পেলেও শারীরিক অসুস্থতার জেরেই তিনি যান নি।

বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ু গোপাল মুখোপাধ্যায় অবশ্য সমালোচনা, বিতর্ক উড়িয়ে সাফ জানালেন বাড়ি গিয়ে নিমন্ত্রণের কার্ড দেওয়া হয়েছে অরিত মজুমদারকে। এস এম এস করা হয়েছে, ব্যক্তিগত ভাবে অসুস্থতার জন্যই হয়তো আসতে পারেন নি।

২১ শে বিধানসভা ভোট, একদিকে সেই ভোটকে পাখির চোখ করে যেমন দলকে আন্দোলনমুখি করতে মরিয়া তৃণমূল শিবির, অথছ তৃণমূলের অন্দরেই প্রকাশ্যে আসছে মান অভিমান। যা নিয়ে মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি আবু তাহের খান বলেন, সবাইকে মুল স্রোতে এসে কজ করতে হবে। দলের অনুষ্ঠানে আসতে হবেই।