বহরমপুরে একই দড়িতে বাবা, ছেলের দেহ!

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ বহরমপুরে  বাবা ছেলের রহস্যমৃত্যু! বহরমপুরের রানীবাগান পিলখানা রোডে উদ্ধার জোড়া মৃতদেহ। শহরের ব্যস্ততম এলাকায় বাবা ও ছেলের মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকালে বাড়ির সামনে কাঁঠাল গাছে ঝুলতে দেখা যায় ওই মৃতদেহ দুটি। একই দড়িতে ঝুলন্ত অবস্থায় দুজনের মৃত দেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে খবর, কার্ত্তিক চক্রবর্তী নামের বছর ৫২ এর ওই ব্যক্তি শনিবার রাতে দেরি করে বাড়ি ফেরেন। কার্ত্তিক চক্রবর্তীর ৮ বছরের সন্তান করন্য চক্রবর্তী  একজন বিশেষ চাহিদা সম্পন্ন শিশু। প্রতিবেশীদের সন্দেহ,  রাতে বাড়ি ফিরে ছোট ছেলেকে নিয়ে বাড়ির সামনে কাঁঠাল গাছে ঝুলে পড়ে আত্মঘাতী হন কার্ত্তিক চক্রবর্তী। পারিবারিক বচসার কারণেই এই আত্মহত্যা মনে করছেন স্থানীয়রা। যদিও কীভাবে কেন এই ঘটনা ঘটল বুঝেই উঠতে পারছেন না ওই  কার্তিক চক্রবর্তীর  রুমা চক্রবর্তী।

কার্ত্তিক চক্রবর্তী শহরের একজন ব্যবসায়ী। তিনি কেন কোন অবসাদ থেকে এই ঘটনা ঘটালেন কিছুতেই বুঝে উঠতে পারছেন না পরিবার থেকে প্রতিবেশী কেউই। সকালে এসে বহরমপুর থানার পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়। বাবা ও ছেলের এই মর্মান্তিক রহস্যমৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বহরমপুরের রানীবাগান এলাকায়।