বহরমপুরে ‘আক্রান্ত’ কংগ্রেস নেতা হিরু হালদার, TMC’র দিকে অভিযোগের তীর অধীরের Congress leader attacked in Berhampore Murshidabad

Published By: Madhyabanga News | Published On:

বহরমপুর শহরে কংগ্রেস নেতা হিরু হালদারের উপর হামলার অভিযোগ। বৃহস্পতিবার  রাতে হিরু হালদার Hiru Halder Congress  সৈদাবাদে নিজের এলাকারই একটি অনুষ্ঠান বাড়িতে যান। অভিযোগ,  সেখান থেকে ফেরার সময়ই তার উপর হামলা করে দুষ্কৃতীরা। মারধোরের পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করারও অভিযোগ উঠেছে। রক্তাক্ত অবস্থায় হিরু হালদারকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে Murshidabad Medical College Hospital  ভর্তি করা হয়েছে।

হিরু হালদারের দুই সঙ্গীকেও মারধোর করার অভিযোগ উঠেছে । রাতেই হাসপাতালে যান বহরমপুরের সাংসদ, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী Adhir Ranjan Chowdhury Congress Mp  । ঘটনায় তৃণমূল কংগ্রেসের দিকে অভিযোগ করেছেন অধীর।

হাসপাতালের বেডে শুয়েই হিরু হালদার বলেন, দুষ্কৃতীরা আমার উপর চড়াও হয়েছে। প্রশাসন আছে, দেখবে। আমার  প্রশাসনের উপর ভরসা আছে।

অধীর রঞ্জন চৌধুরী বলেন, পরিষ্কার ভাবে বোঝা যাচ্ছে দুষ্কৃতীরা আর কেউ নয়, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুবৃত্ত। আজকে আক্রমণের কারণ আজ বহরমপুরে শহর কংগ্রেসের পক্ষ থেকে সফল জমায়েত হয়েছে। সফল জমায়েত দেখে তৃণমূলের এক অংশের নেতাদের দুশ্চিন্তা বেড়েছে।

ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূল কংগ্রেসের কোন প্রতিক্রিয়া মেলেনি। পুলিশ সূত্রে খবর, রাজনৈতিক রেষারেষির জেরেই এই  হামলা নাকি ঘটনা পিছনে কোন ব্যক্তিগত কারণা আছে সেসব নিয়ে তদন্ত করছে পুলিশ।