ফ্রি ফায়ার গেম নিয়ে গন্ডগোল ! দুই পরিবারের সংঘর্ষ, ফাটল মাথা, থানায় অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

মোবাইল গেম খেলা নিয়ে বচসা গড়াল দুই পরিবারের সংঘর্ষ। সেই ঘটনা থেকেই মদনপুর গ্রামের চাঁদ বিবি ও মীর পিয়ার আলির পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে। ফ্রী ফায়ার খেলাকে কেন্দ্র করে ভরতপুর থানার মদনপুর গ্রামে দুই পরিবারের সংঘর্ষে আহত হয়েছেন  দু’পক্ষের এক মহিলা সহ চার জন।

শুক্রবার বিকালের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।  স্থানীয় মানুষজন আহতদের ভরতপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে আসে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পর দুজনকে কান্দি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থালে পৌঁছায় ভরতপুর থানার পুলিশ। দুই পরিবারের পক্ষ থেকেই পুলিশকে অভিযোগ জানানো হয়েছে। ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন চাঁদ বিবি, মীর আসিফ আলি, মীর সামিউল আলি ও রায়হান সেখ।

জানা গিয়েছে, এদিন ফ্রী ফায়ার খেলাকে কেন্দ্র করে বচসার  সৃষ্টি হয়। সেই ঘটনা থেকেই মদনপুর গ্রামের চাঁদ বিবি ও মীর পিয়ার আলির পরিবারের মধ্যে সংঘর্ষ বাঁধে।

মীর পিয়ার আলির অভিযোগ চাঁদ বিবি ও তার ছেলে রাহুল অতর্কিতে হামলা চালায়। চাঁদ বিবি ও পাল্টা অভিযোগ তুলেছেনে ঘটনায়। তার অভিযোগ মাধরের পাশাপাশি তার বাড়িতে ভাঙ্গচুর সহ পঞ্চাশ হাজার টাকা লুট করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভরতপুর থানার পুলিশ।