ফের বিতর্কে হুমায়ুন কবির ! ভাইরাল ভিডিও, এড়ালেন দায়

Published By: Madhyabanga News | Published On:

ফের বিতর্কে ভরতপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক হুমায়ুন কবির । সম্প্রতি এক সভার হুমায়ুনের দেওয়া ভাষণ ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেখানেই শোনা যায়, দলীয় সভায় ভরতপুর থানার ওসি’কে হুঁশিয়ারি দিচ্ছেন হুমায়ুন।

হুয়ামুনকে বলতে শোনা যায়, “আমি পরিষ্কার করে আজকে ওসি’কে বলে যাবো আমি বিধায়ক, আমিই এখানে শেষ কথা বলব”। তিনি এও বলেন, ” টারজনেকে ওসি ফোন করেছিল। টারজনকে পরিষ্কার বলে দিয়েছি, ওসি’কে বলো তোমাকে দালালি বন্ধ করতে বলছি”। ওসি’এ বদলির হুমকিও দেন বিধায়ক। বলেন, “থানার সামনে গিয়ে বসবো টেবিলের উপরে উপর পা দিয়ে। তখন বুঝতে পারবে হুমায়ুন কবির কী জিনিস অটোমেটিকালি এখান ছেড়ে চলে যাবে। বলবে, আমি ভাটপাড়ায় ছিলাম, ভাটপাড়াতেই চলে যাবো।”

তবে পুলিশকে হুমকি দেওয়ার কথা অস্বীকার করেছেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির। বলেন, দলের সভায় ভাষণ দিচ্ছিলেন তিনি সেখানে যা বলার বলেছেন । দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠান একটি নির্দিষ্ট স্থানে করতে যান হুমায়ুন কবির। হুমায়ুন এও বলেন, ” স্থানীয়  তিন ব্লক সভাপতি নির্বাচনে ওপেন বিরোধিতা করেছেন । দলের ফাউন্ডেশন ডে আমরা আগে থেকে ঘোষণা করেছি থানার সামনে পালন করব। সেখানে ওসি বলছেন অন্যেরা ফাউন্ডেশন ডে পালন করবেন বলে যায়গাটা ছেড়ে দিতে। আমরা শুধু ঘরোয়া কর্মীদের বলেছি ওই স্থান থেকে আমরা সরবো না, ওখানেই ফাউণ্ডেশন ডে পালন করবো”।