ফারাক্কা ব্যাঙ্ক ডাকাতিঃ ঝাড়খন্ড, বিহার থেকে ধৃত ৫ , উদ্ধার ৩০ লক্ষ

Published By: Madhyabanga News | Published On:

ফারাক্কায় ব্যাঙ্ক ডাকাতি কান্ডে ঝাড়খন্ড ও বিহার থেকে আরও ৫ ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।  ১৩ এপ্রিল ডাকাতি হয় ফারাক্কার এক বেসরকারি ব্যাংকে । সেদিনই গ্রেফতার করা হয় ৩ জনকে।  এরপর ডাকাতির তদন্তে নামে পুলিশ। ৩ টি টিমে প্রায় ২৪ জন পুলিশ অফিসার ছিলেন। এসপি’র সরাসরি নজরদারিতে চলে তদন্ত।

আগে ৫০ লক্ষ টাকা উদ্ধার করেছিল পুলিশ। বিহার, ঝাড়খণ্ড থেকে উদ্ধার করা হয় আরও ৩০ লক্ষ টাকা। ৩ টে বাইক ও একটি স্করপিও উদ্ধার করেছে পুলিশ। এই নিয়ে মোট ৮ জনকে গ্রেফতার করল পুলিশ। প্রভাকর শিকদার , অরুণ সরকার , বিশ্বজিৎ রায় নামের তিন জনকে ডাকাতির দিনই গ্রেফতার করা হয়েছিল। বিহার, ঝাড়খন্ড থেকে  ধৃতদের নামঃ  রাদুল সিংহ, বাঘা পাহাড়িয়া, বাজরংঙ্গি তাঁতি,বিজয় তাঁতি ও শঙ্কর সাহ। এদের মধ্যে তিনজন বিহারের ভাগলপুর জেলার বাসিন্দা।

বিহার ঝাড়খন্ড থেকে ধৃতদের কাছ থেকে অস্ত্র, টাকা, উদ্ধার করেছে পুলিশ। ডাকাতির মাস্টার মাইন্ড ছিলেন কানাইয়া নামের এক ব্যক্তি।

জঙ্গিপুর  পুলিশ সুপার ডঃ ভোলানাথ পাণ্ডে জানান, জিজ্ঞাসাবাদ চলছে। যারা যারা যুক্ত আছে আমরা কাউকে ছাড়বো না। ব্যাঙ্কে গিয়ে  ঘটনার পুনর্নিমাণ করবে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ব্যাংকের বাইরে সিসি টিভি ফুটেজের সূত্র ধরেই তদন্ত চালায় পুলিশ।