ফারাক্কায় উদ্ধার কিডন্যাপ হওয়া শিশু, চম্পট অপহণকারীদের

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৫জুনঃ ফারাক্কা থেকে উদ্ধার করা হল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থেকে  কিডন্যাপ হওয়া এক  শিশু। তদন্ত চলছিল ওই শিশুকে উদ্ধার করার জন্য। জাল বিছিয়ে ছিল পুলিশও।  এর মাঝেই ফারাক্কার ঘোলাকান্দী থেকে উদ্ধার করা হয় বছর এগারর ওই শিশুকে।

পুলিশ সূত্রে জানা যায়,  গত ১১ই জুন দক্ষিণ দিনাজপুর গঙ্গারামপুর থেকে ওই শিশুকে  অপহরণ করে এক দল দুষ্কৃতী।  তারপর ওই নাবালকে নিয়ে মালদার  কালিয়াচক থেকে মঙ্গলবার সকালে ফরাক্কার ঘোলাকান্দী এলাকায় নিয়ে আসা হয়। অপহরণকারীদের মোবাইল টাওয়ার লোকেশন ট্র্যাক করে এই তথ্য পায় পুলিশ। চলছি তদন্ত।

এর মাঝেই মঙ্গলবার সকালে  বছর এগারর ওই শিশুকে রাস্তায়  কান্নাকাটি করতে দেখা গেলে স্থানীয় বাসিন্দাদের সন্দেহ হয়। সাথে থাকা ব্যক্তিদের সাধারণ মানুষ জেরা করতেই চম্পট দেয় তারা। ফারাক্কা থানায় খবর দেন স্থানীয়রা। মিলে যায় কিডন্যাপ হওয়া শিশুর পরিচয়।

ফরাক্কা থানা থেকে খবর দেওয়া হয় গঙ্গারামপুর থানায়।  গঙ্গারামপুর থানার পুলিশ এসে  ওই নাবালককে নিয়ে যায় গঙ্গারামপুরে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ওই শিশুকে পরিবারের হাতে তুলে দেওয়া হবে। অপহরণ নিয়ে চলবে তদন্ত।