প্রার্থীকে চাপ ! অধীরের অভিযোগ ওড়ালেন খলিলুর

Published By: Madhyabanga News | Published On:

সামসেরগঞ্জে ভয় দেখানো হচ্ছে কংগ্রেস প্রার্থী জৈদুর রহমানকে। অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।   সামসেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে ভোটের দিন ঘোষণার পর থেকেই প্রতিদিনই নতুন চমক সামনে আসছে, এই কেন্দ্রে কংগ্রেসের প্রার্থীর করোনা আবহে মৃত্যুর পর কংগ্রেসের প্রার্থী করা হয় জইদুর রহমানকে। কিন্তু জইদুর রহমান ভোটের দিন ঘোষণার পরেই ভোটে লড়তে চান না বলে জানিয়ে দেন। তারপর রাজনৈতিক বাতাবরণ নয়া মোড় নিতেই থাকে। সম্প্রতি গত ১৮ ই সেপ্টেম্বর ভিডিও বার্তার মাধ্যমে কংগ্রেসের হয়েই ভোটে লড়বেন- এই সিদ্ধান্ত প্রকাশ্যে জানান কংগ্রেস প্রার্থী জইদুর রহমান।

যদিও তাতেই শেষ নয়। অব্যাহত রয়েছে রাজনৈতিক তরজা । এবার সামসেরগঞ্জে কংগ্রেস প্রার্থীকে ভয় দেখানো হচ্ছে বলে সরাসরি অভিযোগ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এদিন অধীর বলেন,” সামসেরঞ্জে কংগ্রেস প্রার্থীর উপর চাপ তৈরি করছে তৃণমূলের নেতা, তার বাড়িরই লোক। ভয় দেখাচ্ছে”। অধীর কার্যত নিশানা করেন জৈদুর রহমানের দাদা খলিলুর রহমানকে।

যদিও অধীর অভিযোগ উড়িয়ে দিয়েছেন  জঙ্গিপুরের সাংসদ, জঙ্গিপুর জেলা তৃণমূল কংগ্রেসের  সভাপতি খলিলুর রহমান। সম্পূর্ণ ভিত্তিহীন অভিযোগ বলে দাবি করলেন খলিলুর। খলিলুর বলেন, ” কংগ্রেসের কোন সংগঠন নেই”।

২০ শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ভোটের প্রচার। ৩০ শে সেপ্টেম্বরের আগে সামসেরগঞ্জে রাজনৈতিক আবহাওয়া কোন দিকে মোড় নেয়! সেই দিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।