সালারে প্রধানকে মারধোর, অভিযোগ তৃণমূল কর্মীদের দিকেই

Published By: Madhyabanga News | Published On:

সালারে তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েতের প্রধানকে মারধোরের অভিযোগ উঠল খোদ তৃণমূল কংগ্রেস কর্মীদের বিরুদ্ধেই। প্রহৃত প্রধানের অভিযোগ,  সাদা কাগজে সই না করায় তাঁকে  রাস্তায় ফেলে বেধড়ক মারধোর করে  তৃণমূলের নেতারাই।

ভরতপুর ২ নম্বর ব্লকের টেয়া- বৈদ্যপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সমরেন্দ্র সড়কে বেধড়ক মারধরের অভিযোগ উঠল উপ প্রধান তাহামিনা বিবির স্বামী আলিম মোল্লা, পঞ্চায়েত সদস্য সাদেক আলী, সালার পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ তপন সেখ ও সহ আরও দুই সদস্য, আরও অনেকের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ায় ।

পঞ্চায়েত প্রধান সমরেন্দ্র সড়ের  দাবি,   পঞ্চায়েত অফিসের মধ্যেই অকথ্য ভাষায় গালাগালি করা হয় তাকে । চেয়ার থেকে কলার ধরে বেধড়ক মার, রাস্তায় ফেলে মারা হয় বলে অভিযোগ পঞ্চায়েত প্রধানের। আহত প্রধান কান্দি মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বলেন, রোজকার মতো মঙ্গলবারও অফিসে যান তিনি। বুধবার দুয়ারে সরকারের ক্যাম্প থাকায় ভিড় ছিল অফিসে। অফিসে থাকাকালীন তাঁকে ব্ল্যাঙ্ক সার্টিফিকেট দেওয়ার কথা বলেন পঞ্চায়েত সদস্য সাদেক আলী। রাজি না হওয়াতেই হামলা হয় তার উপর। ঘটনা গোষ্ঠী কোন্দলের জেরেই ঘটেছে বলে জানান প্রধান নিজেই

এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠী কোন্দলকেই দায়ী করছেন পার্শ্ববর্তী মালিহাটি  গ্রাম পঞ্চায়েতের প্রধান সৈয়দ নাসিরুদ্দিনও   । ঘটনার তদন্ত শুরু করেছে  সালার থানার পুলিশ। যদিও অভিযুক্তরা এই অভিযোগ অস্বীকার করেছেন। অভিযুক্তদের দাবি,  করে পাল্টা তাদেরই  মারধর করা হয়েছে ।