পুলিশ কর্তাদের জেল হবে কেন বললেন অধীর চৌধুরী ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ৬ জানুয়ারিঃ গোরু পাচার, কয়লা পাচার নিয়ে রাজ্য পুলিশের প্রাক্তন কর্তাদের নোটিশ পাঠিয়েছে সিবিআই। ডেকে পাঠানো হয়েছে তিন আইপিএস অফিসারকে। এদের মধ্যে রয়েছে হুগলী জেলার প্রাক্তন পুলিশ সুপার, মুর্শিদাবাদ রেঞ্জের প্রাক্তন একডিআইজি এবং মুর্শিদাবাদের প্রাক্তন অ্যাডিশনাল এসপি।
“মুর্শিদাবাদের অ্যাডিশনাল এস পি কেন , মুর্শিদাবাদের পূর্বতন এস পি, অ্যাডিশনাল এস পি সবাই পয়সা খেয়েছে। কে বাদ আছে? যদি তদন্ত হয় এই পশ্চিমবঙ্গে বহু পুলিশ অফিসারের জেল হবে তাহলে”, এই বিষয়ে মুখ খুলে বললেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী।
প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী অবশ্য এও বলেন যে, “তদন্ত কতটা হবে আমি জানিনা। কারণ পুলিশ অফিসারেরা যত মাথা নিচু করবে তদন্ত থেমে যাবে। এই তদন্ত করার মানে টা হচ্ছে এই টা ভোটের আগে পুলিশ তুমি বিজেপির দালালী কর।এই বার্তা দেওয়ার জন্য আরও তীব্র ভাবে করা হচ্ছে, ঠিক ভোটের আগে”।
অধীর বাবু বলেন, মুর্শিদাবাদ জেলার সমস্ত মাপের অফিসাররাই আর্থিক দুর্নীতির সাথে জড়িত। অধীর বলেন, “মুর্শিদাবাদ জেলায় শুধু নয় সারা বাংলা জুড়ে গরু পাচার, কয়লা পাচার , বালি পাচার সেখানটাই প্রশাসনের অনুমতি ছাড়া পাচার হতে পারেনা। আর এই প্রশাসনকে অনুমতি দিয়েছে সরকারি দল। তায় সরকারি দলের নেতা মন্ত্রী, পুলিশের উঁচু তলার অফিসার, নিচু তলার অফিসার সব মিলে মিশে , পুলিশ আর পার্টি মিলে মিশে গরু পাচার, কয়লা পাচার , বালি পাচার হয়েছে। এটার মধ্যে নতুনত্ব কিছু নাই , সবাই জানে, সিবিআই এতদিন পড়ে জানলো কেন এটাই আমার কাছে হতভম্ব বোধ হচ্ছে”।