পুলিশের চোখে ধূলো দিয়ে ‘ভ্যানিশ’ বাংলাদেশী পাচারকারী

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১০জুনঃ পুলিশের চোখে ধূলো দিয়ে বেপাত্তা হল এক বাংলাদেশী মাদক পাচারকারী। ভয়ংকর মাদক ট্যাবলেট ইয়াবা সহ গ্রেপ্তার হয়েছিল ওই ব্যক্তি। বুধবার সন্ধ্যেয় পুলিশি হেফাজতে থাকা ওই পাচারকারীকে অসুস্থতার কারণে নিয়ে আসা হয় মহেশাইল হাসপাতালে । সেখান থেকে কার্যত  বেপাত্তা হয় মহম্মদ সোহেল নামের ওই আসামী।

গত রবিবার প্রায়  তিরিশ  হাজার ইয়াবা ট্যাবলেট সহ মোহাম্মদ সোহেল নামে এক বাংলাদেশিকে গ্ৰেপ্তার করেছিল সুতি থানার পুলিশ। ইয়াবা এক রকমের ভয়ংকর নেশার ট্যাবলেট।  ধৃত ব্যক্তিকে  জঙ্গীপুর মহকুমা আদালতে তোলা হলে তাকে দশ দিনের জন্য পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত । ছিলেন সুতি থানার পুলিশের হেফাজতে। চলছিল তদন্ত।

ভয়ংকর মাদক ইয়াবা পাচারকারী গ্রেপ্তার

কিন্তু গতকাল সন্ধ্যা নাগাদ ধৃত ব্যক্তি  পুলিশ হেফাজতেই  শারীরিক অসুস্থতার কথা জানায়। চিকিৎসার  কারণে সুতি থানার পুলিশ মোহাম্মদ সোহেলকে  মহেশাইল স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে । তখন সেই ধৃত ব্যাক্তি পুলিশের চোখে ধুলো দিয়ে মহেশাইল হাসপাতাল চত্বর থেকে পালিয়ে যায়। ধৃত বাংলাদেশি ব্যাক্তি চাপাই গঞ্জ জেলার শিবগঞ্জ থানার সাহাপুর এর বাসিন্দা। সুতি থানার পুলিশ ধৃত ব্যক্তিকে খোঁজার জন্য তল্লাশি করছে।