পুলিশকে ধোঁকা দিতে গল্প ফাঁদল খুনীই ? বড়ঞায় যুবকের মৃত্যুর ঘটনায় নয়া মোড় Burwan Murder Gunshot

Published By: Madhyabanga News | Published On:

পুলিশিকে বিভ্রান্ত করতেই গল্প ফেঁদেছিলেন খুনী নিজেই ? বড়ঞায় যুবকের মৃত্যুর ঘটনায় পুলিশি তদন্তে উঠে আসছে এমন ইঙ্গিতই। শনিবার রাত্রে যে দোকান মালিক বলেছিলেন তিনি আহিত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন, পরে   সেই দোকান মালিক লুৎফর সেখকেই গ্রেপ্তার করল পুলিশ। সূত্রের খবর, বেআইনি একটি আগ্নেয়াস্ত্র থেকে চলে গুলি। আগ্নেয়াস্ত্রটি নাড়াচাড়া করছিল  লুৎফর সেখ ওরফে মিনারুল, সেই সময়ে চলে গুলি।

বড়ঞা থানার ডাকবাংলা এলাকায় শনিবার রাতে কাজ সেরে ফেরার পথে গুলি লেগে মৃত্যু হয় নাম প্রত্যয় ভট্টাচার্যের । মৃত্যুর পর পালিয়ে যাননি লুৎফর সেখ। তিনি বলেন, দুজনে একসাথেই ছিলেন। দোকান বন্ধের পর দুজনে আনতে গিয়েছিলেন আইসক্রিম। বাজার ঘুরে বাড়ি ঢোকার পরেই তিনি নাকি শোনেন যুবকের চিৎকার। খবর দেন মৃতের বাবাকে। পুলিশ সূত্রে জানা যায়, মৃতের বাবাও প্রাথমিকভাবে অভিযোগ করেন, অজ্ঞাতপরিচয়  দুষ্কৃতীরা গুলি করেছে ছেলেকে।

বড়ঞা থানার অন্তর্গত ডাকবাংলা এলাকায় মোবাইল মেকানিককে গুলি করে খুনের অভিযোগে পুলিস একজনকে গ্রেপ্তার করেছে। আরও একজনকে আটক করেছে। উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্রটি। পুলিসের সুত্রে জানা গেছে বেআইনী আগ্নেযাস্ত্রটি লুৎফর সেখ ওরফে মিনারুল নাড়াচাড়া করার সময় গুলি ছিটকে মৃত্যু হয়েছে প্রত্যয় ভট্টাচার্যের। ধৃতকে রবিবার কান্দী আদালতে তোলে পুলিস। চলছে তদন্ত।