পুর ভোটের আগেই কান্দিতে ‘বোমা-তরজা’ ? মধ্যরাতে ঘটনাস্থলে তৃণমূল নেতারা কিন্তু থানায় হল না বোমাবাজির অভিযোগ ! উঠছে প্রশ্ন

Published By: Madhyabanga News | Published On:

পৌরসভা ভোটের আগেই জমে উঠেছে কান্দির রাজনীতি । রাতের অন্ধকারে তৃণমূলের বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা হামলা নিল নাটকীয় মোড়।  স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, বুধবার রাতে বোমাবাজি হয় পৌরসভার অন্তর্গত ১৬ নম্বর ওয়ার্ডের বাগডাঙ্গা এলাকায। অভিযোগ,  তৃণমূলের বুথ সভাপতি  নির্মলেন্দু মণ্ডলের  বাড়ি লক্ষ্য করে বোমাবাজি হয়। ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়ায় এলাকায়। ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। নাম না করেই অভিযোগ করেন, বোমা মারা হয়েছে বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে।

ইতিমধ্যেই পৌর ভোটের প্রস্তুতি হিসেবে তৃণমূলের পক্ষ থেকে দেওয়াল লেখার কাজ  শুরু হয়েছে  পৌর এলাকায়। দেওয়াল দখলকে কেন্দ্র করেই   তৃণমূল বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে এই বোমাবাজি হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।

কিন্তু ঘটনায় কান্দি থানায় দায়ের হয়নি কোন লিখিত অভিযোগ। বোমাবাজির মতো ঘটনায় কেন অভিযোগ হল না ? সেই নিয়ে উঠছে প্রশ্ন।

বোমাবাজির ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে  কান্দিতে। ঘটনায় বিরোধীদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।  ১৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার সান্ত্বনা রায় বর্তমানে বিজেপি’তে ।  প্রাক্তন কাউন্সিলার দেবজ্যোতি রায় পাল্টা অভিযোগে সুর চড়িয়েছেন। দেবজ্যোতির কটাক্ষ, নির্মলেন্দু মণ্ডল যে বুথ সভাপতি সেটাই জানতেন না তিনি।  বোমাবাজির ঘটনায় তৃণমূলের অন্তঃদ্বন্দ্ব বলেই পাল্টা দাবি কান্দি টাউন বিজেপি সভানেত্রী বিনীতা রায় ।