পঞ্চায়েতের আগে কমিটি BJP’র , মিটবে কোন্দল ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ একে অন্যের বিরুদ্ধে  দুই গোষ্ঠীর নেতাদের  বয়ানবাজি চলছেই। এর মাধ্যেই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে পূর্ণাঙ্গ  কমিটি ঘোষণা করল ভারতীয় জনতা পার্টির উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা কমিটি। শনিবার সুতির ১ নম্বর কার্যালয়ে এই বৈঠকে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সাংগঠনিক জেলার বিজেপির পক্ষ থেকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে এদিন ৩৬ জন মণ্ডল সভাপতি ও ৩৬ জন  মণ্ডল পর্যবেক্ষক, ৯টা বিধানসভার ৯ জন  অবজারভার এবং ৯ জন কো অবজারভারের নাম ঘোষন করা হয়। মন্ডলের কো অবজারভারের নাম পরে ঘোষণা করা হবে জানান বিজেপি নেতৃত্ব।

বিজেপি সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি  ধনঞ্জয় ঘোষ জানান,  মোট ১১০ জনের  পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়, আসন্ন পঞ্চায়েত নির্বাচনে এই কমিটি নির্বাচন পরিচালিত করবে।

এদিন সমস্ত পদাধিকারীদের সংবর্ধনা দেওয়া হয় বিজেপির সাংগঠনিক উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা কমিটির পক্ষ থেকে। এদিন বৈঠকে উপস্থিত ছিলেন সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি ধনঞ্জয় ঘোষ, বিজেপি নেতা সুজিত দাস সহ বিজেপি নেতৃত্ব।

দলে দ্বন্দ্ব নিয়ে ধনঞ্জয় ঘোষের সাফাই, কিছু কর্মীকে ভুল বোঝানো হচ্ছে। কেউ কেউ তৃণমূল কংগ্রেসের নৈরাজ্যের মধ্যে অন্যদিকে দৃষ্টি ঘোরাতে চাইছে।