পচা মাল’ তরজায় সরগরম ভোটের বাজার মুর্শিদাবাদে

Published By: Madhyabanga News | Published On:

রিয়া সেন ৪ঠা এপ্রিল : লোকসভা ভোটের বাজারে ‘পচা মাল’ বলে কান্দীর সরকার ভাতৃদ্বয়কে ফের নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই নিয়ে সরগরম রাজনীতির ময়দান। একদিকে রোদের তাপে যখন তপ্ত চারদিক তখন গত ১৯ এর লোকসভায় শুভেন্দুর তুরুপের তাস অপূর্ব সরকারকেই ২৪ এর লোকসভার ময়দানে এসে এই ভাবে ‘পচা মাল’ বলে প্রকাশ্যে কটাক্ষকে রাজনৈতিক মহল বলছে ‘কুলিং পিরিয়ড’ ওভার।
বুধবার বহরমপুরে নির্বাচনী সভা থেকে নাম না করে কান্দির বিধায়ক তথা বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অপুর্ব সরকার ও তার দাদা প্রার্থ প্রতীম সরকারকে উদ্দেশ্য করে কটাক্ষ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। বুধবার বহরমপুরের টেক্সস্টাইল কলেজ মোড়ের সভা শেষে সাংবাদিক বৈঠকে কান্দির দুই ভাই পচা মাল বলে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন আমি এসেছিলাম বলে তো ৪ লক্ষের মার্জিন ৭৮ হাজারে নেমে এসেছিল। আমি এসেছিলাম বলে ওইরকম একটা পচা মাল দাঁড়িয়েছিল তৃণমূল থেকে। কান্দির একটা পচা মাল। ডাকাত বলে দুভাইকে লোকে। বলে দুই ডাকাত যাচ্ছে। দুভাইকে দেখলেই বলে। ওই পচা মাল টা মাত্র ৭৮ হাজারে হেরেছিল সেটা আমার সৈজন্যে। নওদা লিড, রেজিনগর লিড, বেলডাঙা লিড, ভরতপুর লিড, বড়ঞা লিড। দু জায়গায় ভোটের লিডে অধীর চৌধুরী জিতেছে।
যদিও এনিয়ে পাল্টা শুভেন্দু অধিকারিকে তোপ দেগেছেন কান্দির বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি অপূর্ব সরকার পচা আলুর দরকার হয় জমির সার হিসাবে, আমরা সেই জমির সার দিয়ে না, এই পচা আলু ২০২১ এ ২২ টার মধ্যে ২০টা এই মুর্শিদাবাদ জেলার মানুষের দুয়া আশীর্বাদ স্নেহ ভালোবাসা নিয়ে তৃণমূল জিতেছে। নিশ্চিন্তে থাকতে পারেন মুর্শিদাবাদের তিনটে সিট এই মুর্শিদাবাদের মানুষের ছাত্র, যুব, মহিলা , শ্রমিক , কৃষক সমস্ত শ্রেনীর মানুষের আশীর্বাদ, দুয়া, স্নেহ ভালোবাসা নিয়ে তিনটে লোকসভা সিট অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে মমতা বন্দ্যোপাধ্যারের হাতকে শক্ত করা এবং অধিকার রক্ষার লড়াইয়ে নেতৃত্ব দেবেন। একদিকে খলিলুর সাহেব আরেক দিকে আবু তাহের খান আর আরেকদিকে ক্যাপ্টেন পাঠান। ভোট যত এগিয়ে আসছে বাড়ছে ভোটের উত্তাপও। তোপ , পাল্টা তোপকে ঘিরে চলছে রাজনৈতিক পারদও।