নীলরতনের ফোঁস ! পার্টি অফিসে মৌরসীপাট্টা , সৌজন্যসাক্ষাৎ অধীরের সাথে!

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৪ ডিসেম্বরঃ মৌরসীপাট্টা চলছে জেলা তৃণমূল দপ্তরে। টাকা রোজকারের রাস্তা করছেন অনেকে । অধীর চৌধুরীর সাথে সাক্ষাতের কথা সামনে আসতেই দলের বিরুদ্ধে তোপ দাগলেন বহরমপুর পৌরসভার প্রাক্তন পৌরপিতা নীলরতন আঢ্য। কেন গিয়েছিলেন অধীর চৌধুরীর সাথে দেখা করতে ? নীলরতনের দাবি, সাক্ষাৎকার নেহাতই সৌজন্যের। অকপট জানাচ্ছেন, ” চিফ মিনিস্টার মমতা বন্দোপাধ্যায় যদি বিজেপির বাবুল সুপ্রিয়কে গাড়িতে নিয়ে ঘুরিতে পারে সেটা অপরাধ নয় ? সেটা অপরাধ না হয়ে থাকে অধীর চৌধুরী আমার দীর্ঘদিনের সঙ্গী তার সঙ্গে সৌজন্যমূলক সাক্ষাত অপরাধ?” ।
নিজের সাফাই নিতে তুলে ধরছেন মুখ্যমন্ত্রী- বাবুল প্রসঙ্গ। দলবল নিয়ে কংগ্রেস থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন নীলরতন আঢ্য। যদিও মেয়াদ শেষের পর নীলরতনকে পৌরসভার দায়িত্ব দেওয়া হয় নি। সেই থেকেই জেলার নেতাদের সাথে সম্পর্ক তিক্ত হয় নীলরতনের। নতুন ঘটনাবলীতে তিক্ততা আরো বাড়বে বলেই মত রাজনৈতিক মহলে।
দলের নেতাদের প্রতি ক্ষোভ জানিয়ে প্রাক্তন পৌরপিতা বলেন, তাকে ডাকা হয় না দলের কোন কর্মসূচীতে। তিনি অন্যায়ের প্রতিবাদ করেন বলেই তাকে ডাকা হয় না বলে জানান তিনি। তোপ দেগেছেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি আবু তাহের খানের দিকেও। আবু তাহের খান নিজেকে “সর্বেসর্বা” হয়ে গিয়েছেন, তিনি সভাপতির মতো কাজ করছেন না বলেই অভিযোগ নীলরতনের।
প্রশ্ন উঠছে নীলরতন আঢ্যের রাজনৈতিক ভবিষৎ নিয়েও।