নির্দলে কড়া হবে তৃণমূল

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ ২৬ মার্চঃ জলঙ্গী আসন নিয়ে দ্বন্দ্বের মাঝেই বিদ্রোহীদের কড়া বার্তা দিলেন জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি আবু তাহের খান।  নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করলে কঠোর থেকে কঠোরতম পদক্ষেপ নেওয়া হবে- জলঙ্গী নিয়ে সাফ জানিয়ে দিলেন মুর্শিদাবাদ জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান।
সম্প্রতিই  ভোটের আগে তৃণমূল শিবিরে গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে আসে জলঙ্গিতে।

জলঙ্গীর বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেস নেতারা

জলঙ্গির তৃণমূল প্রার্থী আব্দুর রাজ্জাককে মেনে নিতে না পেরে নির্দল হয়ে ভোটে লড়ার ডাক দিয়েছেন  বিক্ষুব্ধরা । ২৫ শে মার্চ নির্দল প্রার্থী হিসেবে রাফিকা সুলতানার নাম ঘোষণা হয় , যিনি মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্যও। জলঙ্গিতে প্রার্থীর নাম ঘোষণার পর থেকেই একাংশের তৃণমূল কর্মীরা ক্ষোভ প্রকাশ করেন। যদিও এই বিক্ষুব্ধ নির্দলদের প্রতি কড়া অবস্থানেই অনড় মুর্শিদাবাদ জেলা তৃণমূল নেতৃত্ব। ভোটের আগে একাংশের কর্মীদের এমন আচরণে তীব্র অস্বস্তিতে তৃণমূল শিবির।

এদিন তাহের বলেন, দলে ঐক্যবদ্ধ হয়েই কাজ করতে হবে। কেউ নির্দল হিসেবে দাঁড়ালে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে পিছপা হবে না দল।

ভরতপুরে তৃণমূলের সভামঞ্চে সব গোষ্ঠীর নেতারা

তৃণমূল শিবিরের দাবী, মিটতে শুরু করেছে বিদ্রোহও । ইতিমধ্যেই ভরতপুরে প্রার্থী নিয়ে দ্বন্দ্ব মিটিয়ে প্রচারের মঞ্চে দেখা গিয়েছে তৃণমূল প্রার্থী হুমায়ুন কবির ও মহম্মদ আজাহারউদ্দিনকে । জলঙ্গির বিদ্রোহ কোন পথে যাবে? এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আবার, তৃণমূলের একাংশের দাবী, দলের মধ্যে থেকেই দলের হয়ে ভোটও না করতে পারেন এক অংশ। সেই দিকেও নজর রাখতে চাইছে দল।