নাচে গানে ভিড় জমিয়ে ডোমকলে অফিস উদ্বোধন TMCর

Published By: Madhyabanga News | Published On:

শিকেয় করোনা বিধি। তৃতীয় ঢেউয়ের ভয় থোরাই কেয়ার !  নাচে, গানে জমায়েত করে ডোমকলে উদ্বোধন করা হল শাসক দলের অফিস।  তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস উদ্বোধন ঘিরে বিতর্ক ডোমকল পৌরসভার অন্তর্গত ১০ নম্বর ওয়ার্ডে। বৃহস্পতিবার দুপুর থেকে শুরু হয় কর্মসূচি।  রাত পর্যন্ত বাউল গানের আসর তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন শাসক তৃণমূল দলের কর্মীরা।

দেশ জুড়ে করোনার বাড়বাড়ন্তের গ্রাফ একটু কমেছে, যদিও তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আশংকা প্রবল। করোনার বিরুদ্ধে লড়াইয়ে যখন বিশেষজ্ঞরা বলছেন, চূড়ান্ত সচেতনতাই একমাত্র রাস্তা। ভিড়, জমায়েত, রাজনৈতিক কর্মকাণ্ড কোনভাবেই নয়, রাজ্যেও যখন সাংস্কৃতিক অনুষ্ঠান, জমায়েত বন্ধের নির্দেশ- তখন দলীয় অফিস উদ্বোধনের আনন্দে মধ্যরাত অব্ধি চলল বাউল গানের আসর। বৃহস্পতিবার বিকেলেই ডোমকলের বিধায়ক ও ডোমকল পৌরসভার চেয়ারম্যান জাফিকুল ইসলাম স্থানীয় নেতৃত্বকে নিয়ে ফিতে কেটে উদ্বোধন করেন দলীয় অফিস। প্রশ্ন উঠেছে- কী ভাবে হাজার দেড়েক কর্মীদের ভিড়ে এমন আয়োজন হল?

করোনা বিধি নিষেধকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে শাসক দলের কর্মীদের এমন আচরণে রাজনৈতিক তরজা চরমে। কংগ্রেসের কটাক্ষ করোনা বিধিনিষেধ তৃণমূলের জন্য প্রযোজ্য নয়।

এই ঘটনা তীব্র অস্বস্তিতে ডোমকলের বিধায়ক বা নেতৃত্বের কোন প্রতিক্রিয়া মেলে নি। যদিও মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি আবু তাহের খান বলেন, বিষয়টি জানা নেই, তদন্ত করে দেখছি। এরকম ঘটনা ঘটে থাকলে তা নিন্দনীয়।