নন্দীগ্রামে ভোট নিয়ে কী বললেন অধীর ?

Published By: Madhyabanga News | Published On:

প্রশান্ত শর্মাঃ০১ এপ্রিলঃ নন্দীগ্রামের ভোত উপভোগ করলেন অধীর।  নন্দীগ্রামে ভোট নিয়ে এবার মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী।ভোট মিটতেই শুক্রবার বহরমপুরে কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করেন অধীর। নন্দীগ্রামে ভোট নিয়ে কার্যত নিজের উচ্ছাস প্রকাশ করেন কংগ্রেস সাংসদ।

তিনি বলেন, ” আমি এই ভোট উপভোগ করছি”  । অধীরের ব্যাখ্যা , ” ২০১৯  সালে লোকসভা নির্বাচনে  অধীর চৌধুরীকে হারানোর জন্য  মমতা ব্যানার্জি সেনাপতি নিয়োগ করেছিলেন শুভেন্দু অধিকারীকে । মুর্শিদাবাদ জেলা জুড়ে কংগ্রেসের পঞ্চায়েত থেকে   পৌরসভা দখল করে গায়ের জোরে মানুষের  ভোট দেওয়ার অধিকার কেড়ে নেওয়া হয়েছিল। মমতা ব্যানার্জির নির্দেশে সেদিন  শুভেন্দু অধিকারী মুর্শিদাবাদ দখল করতে চেয়েছিল  । আজ সেই শুভেন্দু অধিকারী মমতার বিরুদ্ধে নির্বাচন করলেন । এই জন্যই আমি বিষয়টা উপভোগ করছি” ।

অধীরের দাবি, যারা  একদিন তাকে হারাতে চেয়েছিল তারাই  আজ একে অপরের বিরুদ্ধে লড়াই করছে। সোনিয়া গান্ধিকে লেখা মমতার চিঠি নিয়েও কটাক্ষ ছুঁড়ে দেন অধীর।  তিনি বলেন,  মমতা ব্যানার্জি এখানেই নৈতিক ভাবে পরাজিত। তাই তাকে সোনিয়া গান্ধির কাছে দরখাস্ত করতে হচ্ছে।

তিনি প্রশ্ন করেন, আপনার সেনাপতির হাতে মার খেয়ে আপনার বোধদয় হল?

এদিন অবশ্য নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে কোন রকম মন্তব্য করেন নি অধীর।