নজর কাড়ুন কানের দুলে, কোন পোশাকে মানাবে কোন কানের দুল ? লিখলেন শাইনি আরজু Pujo fashion

Published By: Madhyabanga News | Published On:

পুজোর সাজ মানেই স্পেশাল। সাজের কথা উঠলে কানের দুলের কথা তো আসবেই। কোন পোশাকের সাথে মানাবে কোন কানের দুল ? কানের দুলের লেটেস্ট ট্রেন্ড কী ? লিখলেন শাইনি আরজু

আজ কী পরছেন? শাড়ি? তাহলে সঙ্গে কানে পরে নিন বড় কোনো ঝুমকা। গলা খালি থাক, ক্ষতি নেই। এই লুকে আভিজাত্যের ছোঁয়া থাকবে। বোট নেক, হাফ হাতা ব্লাউজের সাথে এই ধরণের সাজ ওভাররেটেড মনে হবে না।

হাত কাটা ব্লাউজের সাথে গলায় চোকার বা ভরাট একটি নেকলেস পরতে পারেন, সে ক্ষেত্রে কানে ছোট কানপাশা পরে নিতে পারেন বা কান খালি ও রাখতে পারেন।

জমকালো গয়নার সঙ্গে পরার জন্য বেছে নিন একরঙা শাড়ি। সুতি কিংবা হ্যান্ডলুমের  শাড়ির সঙ্গে মাটি, তামা, ব্রোঞ্জ বা কাঠের গয়না মানাবে। আবার বেনারসি, সিল্ক বা কাতানের বেলায় বেছে নিন পাথর বা কুন্দনের গয়না। কালো রঙের শাড়ির সাথে oxidised গয়না মানানসই।

সালোয়ার-কামিজ – কামিজে অনেক কাজ থাকলে, গয়না খুব সাধারণ পরা উচিত যেমন কানে বড়ো ঝুমকা, কানপাশা কিংবা লম্বা ঝোলানো দুল। তার সাথে শুধু একটা বড় আংটিও ভালো মানায়।

যে কোনও গভীর রঙের কামিজের সাথে Silver oxidised গয়না আপনার স্টাইল স্টেটমেন্ট বাড়িয়ে তুলবে।

জিন্স-টপসে ফিউশন – যে কোনও পশ্চিমা পোশাকের সঙ্গে জ্যামিতিক কানের দুল, হাতে ব্রেসলেট এবং ঘড়ি যথেষ্ঠ।

সনাতনী দেশি গয়না পরেও এখন ফিউশন স্টাইল করছে অনেকেই। টপস যদি হয় গলা বন্ধ বা হাইনেক, তাহলে পরুন সরু লকেট। এক হাতে বালা কিংবা ব্রেসলেট তামা, ব্রোঞ্জ, লোহা, কাঠ এমনকি মাটির হলেও দারুণ লাগে এবং অন্য হাতে ঘড়ি।

তাহলে আপনি কেমন রূপে নিজেকে সাজিয়ে তুলবেন?