নওদায় সমবায় ভোটে সাংবাদিককে মারধর ! গুলি, সন্ত্রাসের অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  সামান্য সমবায় ভোট ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের নওদা। দুষ্কৃতীদের হাতে ঘটল সাংবাদিক নিগ্রহের ঘটনা। সাংবাদিককে মারধরের অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের নেতাদের বিরুদ্ধেই। সমবায় ভোটেও গুলি, সন্ত্রাসের অভিযোগ উঠল  মুর্শিদাবাদে।  নওদা ব্লকের  চাঁদপুর সমবায় সমিতির ভোট চলছে বৃহস্পতিবার । সমবায়ে মোট আসন ৯ টি।  একদিকে রয়েছে তৃণমূল কংগ্রেস। বিপক্ষে আছে সিপিআই(এম), আরএসপি এবং কংগ্রেসের জোট।  ভোট ঘিরে সন্ত্রাসের অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

ভোট ঘিরে  গুলি চলছে বলে অভিযোগ উঠছে । মাটিতে পরে থাকতে দেখা গিয়েছে কার্তুজের খোল।   আক্রান্ত হয়েছেন এক  সংবাদিকও । স্থানীয় একটি ওয়েব পোর্টালের সাংবাদিক আফতাবুদ্দিন শেখকে  মারধর করে মোবাইল কেড়ে নেওয়া বলে অভিযোগ। হাতে গুরুতর চোট পেয়েছেন ওই সাংবাদিক।

ভোট গ্রহণ শুরু হয় বেলা ১০টা নাগাদ নওদার পাটিকাবাড়ি হাইস্কুলে ৯৮১ জন ভোটার রয়েছন এই কেন্দ্রে। প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৯ জন প্রার্থী। সকাল থেকে ৩ রাউন্ড গুলি চলেছে বলে অভিযোগ। তৃণমূল বিরোধীদের অভিযোগ, ভেঙে দেওয়া হয়েছে তাঁদের ক্যাম্প।

তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছেন নওদার কংগ্রেস নেতা, মুর্শিদাবাদ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি মোশারফ হোসেন। কংগ্রেস ও বাম জোটের প্রার্থীরা নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন বলে দাবি করেছেন তিনি। আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন মোশারফ হোসেন ।