ধূলিয়ানে কংগ্রেস কর্মীকে মার, দোকান ভাঙচুরের অভিযোগ তৃণমূল টাউন সভাপতির বিরুদ্ধে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ভোটে উত্তপ্ত হয়েছিল ধূলিয়ান। ভোট মিটলেও ফের অশান্তি ছড়লা ধূলিয়ানে।
ধুলিয়ান টাউন তৃণমূল সভাপতি মেহবুব আলমের  বিরুদ্ধে এক কংগ্রেস কর্মীকে মারধোর, দোকান ভাঙচুরের  অভিযোগ উঠেছে।

ধূলিয়ানে দলের অভ্যন্তরে কোন্দলের জেরে  জঙ্গিপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের তরফে ইতিমধ্যেই শোকজ করা হয়েছে ধুলিয়ান টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি মেহবুব আলমকে।  আর এবার তৃণমূল টাউন সভাপতির বিরুদ্ধে স্থানীয় এক কংগ্রেস কর্মীর দোকান ও বাড়িতে হামলা, ভাঙচুরের অভিযোগ উঠল। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় ধুলিয়ান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনগর মোড়ে। কংগ্রেস কর্মী আসরাফুল আনসারি ও তার পরিবারের অভিযোগ মেহবুব আলম ও তার দলবল শুক্রবার গভীর রাতে হামলা চালায়।

খবর পেয়ে ঘটনাস্থলে মোতায়েন থাকে সামসেরগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। সামসেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কংগ্রেস কর্মী। শান্তি শৃঙ্খলা রক্ষার দাবি করেছেন ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার  জিয়াউর রহমান, কাউন্সিলার ।

যদিও অভিযোগের পরিপ্রেক্ষিতে মেহবুব আলমের কোন প্রতিক্রিয়া মেলেনি। অসুস্থতার কারনে ধুলিয়ানের নার্সিংহোমে চিকিৎসাধীন রয়েছেন তিনি এমনটাই জানা যায়। পুরো ঘটনায় পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ করেছেন  সামসেরগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সহিদুল ইসলাম। সহিদুলের দাবি, রাত্রে মেহবুব আলমের উপরেই হামলা করেছেন কাউন্সিলার ও কংগ্রেস কর্মীরা।