ধুলিয়ানঃ শিল্পপতির উদ্যোগে বিনামূল্যে হোমিও ক্লিনিক

Published By: Madhyabanga News | Published On:

মানুষ মানুষের জন্য, দুঃস্থ ও অসহায় মানুষের পাশে থাকতে এগিয়ে এলেন ধুলিয়ান শহরের এক শিল্পপতি। করোনার কালে যখন মানুষ দিশেহারা কাজ কর্ম নেই ঠিক তখনই সাধারণ অসহায় মানুষের পাশে থাকতে এগিয়ে এসেছিলেন ধুলিয়ান শহরেরে বিশিষ্ট শিল্পপতি রামকৃষ্ণ সিংহ ওরফে চুন্নু বাবু । এবার তার উদ্যোগে শুরু হল বিনামূল্যে হোমিও ক্লিনিক ।

শিল্পপতি রামকৃষ্ণ সিংহের   মায়ের মৃত্যু বার্ষিকীতে ধুলিয়ান পৌরসভার বিজুর মাঠ এলাকায় শুভ উদ্ধোধন করা হল হোমিও ক্লিনিকের । এই হোমিল ক্লিনিকে এলাকার মানুষ বিনামূল্যে চিকিৎসা করাতে পারবেন, অন্যদিকে নন্দিনীর যে উদ্যোগ নেওয়া হয়েছে তা হল দুঃস্থ পরিবারের মেয়েদের বিয়ের খরচ যোগাতে যাতে মেয়ের বাবা মা বিপাকে না পড়ে তাই এই ট্রাস্টের পক্ষ থেকে কন্যাদায়গ্রস্থ পিতার হাতে নগদ ৫ হাজার টাকা ও অনান্য যাবতীয় সরঞ্জাম তুলে দেওয়া হবে সংস্থার পক্ষ থেকে। রবিবার সন্ধ্যায় এই মহতি উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি রামকৃষ্ণ সিংহ, সামশেরগঞ্জের বিধায়ক প্রাক্তন বিধায়ক আমিরুল ইসলাম, ফারাক্কার বিধায়ক মনিরুল ইসলাম, ওসি সুমিত তালুকদার সহ বিশিষ্টজনেরা।

রামকৃষ্ণ সিংহের উদ্যোগেই ২০২০ সালে সামসেরগঞ্জে থানাপাড়া কালিমন্দির ট্রাস্ট গঠন করেন এবং করোনা কালে ১টাকায় জন আহারের ব্যবস্থাও করা হয়। শিল্পপতির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার মানুষও।