দলীয় বৈঠকে বেসুরো হুমায়ুন

Published By: Madhyabanga News | Published On:

ফের দলীয় বৈঠকে বেসুরো ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর| রবিবার বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে বিধায়ক, ব্লক সভাপতি ও পৌর প্রশাসকদের বৈঠকে হুমায়ুন কবীর বলেন, দুর্নীতিগ্রস্থদের বিরুদ্ধে এখনই ব্যবস্থা না নিলে ২০২৩ সালে দলকে খেসারত দিতে হবে। বরাবর বিতর্কে থাকতেই পছন্দ করেন হুমায়ুন কবীর। এদিন হুমায়ুনের মন্তব্যেও তৈরী হয়েছে বিতর্ক।

যেভাবে একাংশের পঞ্চায়েতের পরিচালকরা সীমাহীন দুর্নীতি করে যাচ্ছেন তাতে উদ্বেগ প্রকাশ করেন হুমায়ুন। শুধু হুমায়নুই নয়, এদিনের বৈঠকে ভিন্নসুর শোনা যায় হরিহরপারার বিধায়ক নিয়ামত শেখের গলাতেও।

দল যেভাবে পঞ্চায়েতে অনাস্থা না যাবেনা বলে ফতোয়া দিয়েছে কার্যত তার বিরোধিতা করেন জেলার প্রবীণ তৃণমূল বিধায়ক নিয়ামত শেখ। তার স্পষ্ট কথা, একাংশের নির্বাচিত জনপ্রতিনিধি যেভাবে দলীয় নেতৃত্বকে আক্রমণের মুখে ফেলেছেন তাতে বহু নেতারই সম্মানহানী ঘটেছে। তার দাবি, অবিলম্বে এদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।

মুর্শিদাবাদ বহরমপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শাওনি সিংহ রায়, এ প্রসঙ্গে সাংবাদিকদের জানান নেতৃত্বের বক্তব্য রাজ্য নেতৃত্বকে জানানো হবে। এদিন তিনি বৈঠকে পঞ্চায়েত সংক্রান্ত অনাস্থার বিষয়ে যে চার সদস্যের কমিটি গড়েছেন সেখানে আরো দু’জন সদস্য যুক্ত করার প্রস্তাব দেন।